বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ৪

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দাউদকান্দিতে ৩ হাজার ৬ শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও চুয়াডাঙ্গার জীবননগরে চারশ’ পয়তাল্লিশ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে আটক করা হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, দাউদকান্দিতে ৩ হাজার ৬ শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক বিক্রেতাকে আটক করেছে মডেল থানা পুলিশ। গতকাল মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি টোলপ্লাজায় ঢাকাগামী প্রাইভেটকার তল্লাশী চালিয়ে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে আটক করা হয়। অপরদিকে সোমবার রাতে একই স্থানে ঢাকাগামী যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ৬০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতাকে আটক করা হয়। আটককৃতরা হলো, কক্সবাজার জেলার উখিয়া থানার থাইংখালী গ্রামের আবুল আলা হেলালীর ছেলে আবু হেনা ও একই গ্রামের শেখ হাবিবুর রহমানের ছেলে শেখ রাসেল এবং ঢাকা দক্ষিণ কেরানীগঞ্জ থানার পায়গেন্ডারিয়া গ্রামের মোঃ ছায়েদ হোসেনের ছেলে মোঃ আসিফ।
ঝিনাইদহ জেলা সংবাদদাতা জানান, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী গ্রাম থেকে চারশ’ পয়তাল্লিশ বোতল ভারতীয় ফেনসিডিলসহ কফিল উদ্দীন নামে এক মাদক বিক্রেতাকে আটক হয়েছেন। তিনি একই গ্রামের হারেক উদ্দীনের ছেলে। ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার মেজর মোঃ মনির আহমেদ জানান, মঙ্গলবার ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের নিয়মিত টহল দল গোপন সূত্রে খবর পেয়ে উথলী গ্রামে অভিযান চালায়। এ সময় মাদক বিক্রেতা মোঃ কফিল উদ্দিন র‌্যাবের হাতে আটক হন। পরে তার স্বীকারোক্তি মোতাবেক তার নিজ বাড়ির শয়ন কক্ষ থেকে দুইটি সাদা প্লাস্টিকের বস্তায় রাখা ৪৪৫ বোতল ফেন্সিডিল এবং ০১টি মোবাইলসেট উদ্ধার করে র‌্যাব। মেজর মোঃ মনির আহমেদ জানান,  উদ্ধারকৃত আলামত ও আটককৃত আসামিকে জীবননগর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন