মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে ফেনসিডিল ও মদসহ আটক ২

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : হবিগঞ্জের সুরমা চা বাগান এলাকায় ভারতীয় মদ ও নারায়ণগঞ্জের ফতুল্লায় ফেনসিডিলসহ ২ জনকে আটক করা হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, হবিগঞ্জের ঢাক-সিলেট পুরাতন মহাসড়কের মাধবপুর উপজেলার সুরমা চা বাগান এলাকা থেকে গতকাল বুধবার ভোরে মাইক্রোবাস যোগে মাদক পাচারের সময় ৫৪ বোতল ভারতীয় মদসহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সাজ্জাদ হোসেন জানান, গোপন সূত্রে খবর পেয়ে তেলিয়াপাড়া সীমান্ত ফাঁড়ির নায়েব সুবেদার কামাল মজুমদারের নেতৃত্বে বিজিবি সদস্যরা সুরমা চা বাগান এলাকায় মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে হবিগঞ্জ সদর উপজেলার অলিপুর গ্রামের জলফু মিয়ার ছেলে স্বপন মিয়া (২৫)-কে আটক করেছে। এ ব্যাপারে বিজিবি বাদী হয়ে মাধবপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।
স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে জানান, নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন আলীগঞ্জে ট্রাকের মধ্যে ফেনসিডিল রেখে বিক্রির সময় মারুফ হোসেন (২৬) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে ভারতীয় ৩৬৭ বোতল ফেনসিডিলসহ মাদক সরবরাহ কাজে ব্যবহৃত ট্রাকটি। আটক মারুফ হোসেন সদর উপজেলার লালখা এলাকার আব্দুল জলিলের ছেলে। গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তাকে আটক করা হয় বলে দুপুরে সংবাদ সম্মেলনে জানিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ডিবির উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম জানান, মালবাহী ট্রাকে অভিনব কায়দায় মাদক সরবরাহ করতো মারুফ ও তার সহযোগীরা। সকালে আলীগঞ্জ ট্রাকস্ট্যান্ডে মাদক বিক্রির সময় মারুফ হোসেনকে হাতেনাতে আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় ভারতীয় ৩৬৭ বোতল ফেনসিডিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন