শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : চাঁদপুরে মেঘনা নদীর চরভৈরবী এলাকা থেকে ইয়াবা ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ সীমান্তে ফেনসিডিল উদ্ধার করার খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদাতাদের পাঠানো প্রতিবেদন-
চাঁদপুর জেলা সংবাদদাতা জানান, চাঁদপুরে মেঘনা নদীর চরভৈরবী এলাকা থেকে ৯৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের সদস্যরা অভিযান চালিয়ে একটি পণ্যবাহী ট্রলার থেকে ৯৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। জব্দকৃত ইয়াবা শুক্রবার বিকেলে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার ভোর রাতে হাইমচর উপজেলার চরভৈরবী এলাকায় মেঘনা নদী থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। তবে এই ঘটনায় কেউ আটক হয়নি। উদ্ধার হওয়া ইয়াবার মূল্য ৪ কোটি ৯০ লাখ টাকা। কোস্টগার্ড স্টেশন কমান্ডার সাব ল্যাফটেন্যান্ট এম আতাহার আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে চরভৈরবী এলাকায় মেঘনা নদীতে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ সীমান্তে শনিবার ২৯৭২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বিজিবি। চাঁপাইনবাবগঞ্জ ৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক এস এম আবুল এহসান জানান, শনিবার ভোর ৩টার সময় সোনামসজিদ বিওপির সুবেদার আবু তাহেরের নেতৃত্বে সীমান্ত পিলার ১৮৫/১৭-এস এর নিকট বালিয়াদিঘী এলাকায় মাঠে অভিযান চালিয়ে চটের বস্তায় ভর্তি ২ হাজার ৯শ’ ৭২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। উদ্ধারকৃত ফেনসিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন