রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ২

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে ২ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার দেবীনগরে গতকাল সোমবার ভোরে সড়ক দুর্ঘটনায় জিয়ারুল ইসলাম (৩৪) নামে এক ট্রাক্টর চালক নিহত ও ২ জন আহত হয়েছে। নিহত জিয়ারুল ইসলাম দেবীনগর ইউপির গুলজার আলী টোলা গ্রামের নজরুল ইসলামের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জিয়ারুল ইসলাম তার ট্রাক্টরে পাথর বহন করছিলো। সোমবার ভোর ৬টার দিকে দেবীনগর এলাকায় ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি খাদে উল্টে যায়। এতে জিয়ারুল ইসলাম চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় আরো ২ জন আহত হয়। আহতদের চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা জানান, টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলার আঠারদানা নামক স্থানে গতকাল সোমবার ভোরে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালক রাজ্জাক (৩০) নিহত হয়েছে। নিহত রাজ্জাকের গ্রামের বড়ি মধুপুর উপজেলার ঘোনা বাড়ি গ্রামে। জানা যায়, টাঙ্গাইলের মধুপুর যাওয়ার পথে একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৭-০৬১১) ঘাটাইল উপজেলার আঠারদানা নামক স্থানে একটি রাইচ মিলের সাথে দাঁড়িয়ে থাকা ধান ভর্তি একটি ট্রাকের (নং ঢাকা মেট্রো ট-১৪-৭৮৮৩) পিছনে ধাক্কা দিলে মিনি ট্রাকটি ধুমরে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মিনি ট্রাকের চালক মারা যায়।
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রামকৃষ্ণ ম-ল (৫০) নামের এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল সোমবার বেলা ১১ টার দিকে সদর উপজেলার ঝাউডাঙ্গা বাজারে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রামকৃষ্ণ ম-ল বারুইবায়সা গ্রামের সন্তোষ কুমার ম-লের ছেলে। সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা স্থানীয়দের বরাত দিয়ে জানান, রামকৃষ্ণ বাইসাইকেল যোগে ঝাউডাঙ্গা বাজারে আসছিলেন। এ সময় পেছন দিক থেকে সাতক্ষীরাগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘাতক ট্রাকটি দ্রুত বেগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তিনি আরো জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন