রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রাজাপুর ও কাপ্তাইয়ে ইয়াবাসহ আটক ২

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : ঝালকাঠির রাজাপুরে ও রাঙ্গামাটির কাপ্তাইয়ে ইয়াবাসহ ২ জনকে আটক করা হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা জানান, ঝালকাঠির রাজাপুরে র‌্যাবের অভিযানে রাজিব হালদার ওরফে তনু (২৬) নামে এক মাদক বিক্রেতাকে ২০৫টি ইয়াবাসহ আটক করা হয়। তনু সদরের ২ নং ওয়ার্ডের টিএন্ডটি এলাকার অমূল্য হালদারের ছেলে। গত বুধবার বিকেলে উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের পোদ্দার আওলা এলাকার থেকে তাকে আটক করা হয়। র‌্যাব-৮-এর বুধবার রাতে এক প্রেস বার্তায় জানায়, গোপন সংবাদে ভিত্তিতে তনুকে আটক হয়। এ সময় তার শরীর তল্লাশি করলে প্যান্টের সামনের ডান পাশের পকেট  থেকে ২০৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়। এ ঘটনায় রাজাপুর থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের হয়েছে।
কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা জানান, কাপ্তাই থানা পুলিশ বুধবার রাতে ৫৪ পিস ইয়াবাসহ স্বপন মিয়া (২২) নামে একজনকে আটক করে। জানা যায়, পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে নতুনবাজার আনন্দমেলা ঘাট হতে বুধবার গভীর রাতে অভিযান চালিয়ে আলী আজগরের ছেলে স্বপন মিয়াকে ৫৪ পিস ইয়াবাসহ জনগণের সহযোগিতায় আটক করে। তিনি বলেন, তাকে পূর্বেও আরো একবার মাদকসহ আটক করে ৬ মাসের কারাদ- প্রদান করা হয়েছিল। সাজা খেটে পুনরায় এলাকায় এসে আবার উক্ত মাদক ব্যবসায় লিপ্ত হয়েছে। গতকাল বৃহস্পতিবার মাদককারীকে মাদক আইনে মামলা করে রাঙ্গামাটি আদালতে সোপর্দ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন