মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

জিয়ার খাল কাটা বাহিনী রামপাল নিয়ে আন্দোলন করছে : ড. হাছান মাহমুদ

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জিয়ার সঙ্গে খাল খননকারী বাহিনী রামপালের বিরুদ্ধে আন্দোলন করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। গতকাল শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন। শেখ হাসিনা সরকারের উন্নয়ন এবং সফলতার বিরুদ্ধে স্বাধীনতাবিরোধী চক্র, যুদ্ধপরাধী ও জঙ্গিগোষ্ঠীর মূল মদদদাতা বিএনপি-জামায়াতের মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধনটির আয়োজন করে স্বাধীনতা পরিষদ নামে একটি সংগঠন।হাছান মাহমুদ বলেন, জিয়াউর রহমানের সঙ্গে খাল খননকারী বাহিনী রামপালের বিরুদ্ধে আন্দোলন করছে। তাদের সুর ও বিএনপির সুরও একই ধরনের। এর মধ্যদিয়ে প্রমাণ হয়েছে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে চায় তারা। তিনি বলেন, অর্থনীতিবিদ, রাজনীতিবিদরা আজ পরিবেশবিদ হয়ে রামপালে বিদ্যুৎকেন্দ্র নির্মাণ করার বিরুদ্ধে আন্দোলন করে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। অল্প বিদ্যা ভয়ঙ্করীদের দ্বারা আজ বাংলাদেশ বিপর্যস্ত।
সার্চ কমিটি নিয়ে বিএনপির মন্তব্য নিয়ে হাছান মাহমুদ বলেন, প্রেসিডেন্ট দল নিরপেক্ষ ব্যক্তিদের নিয়ে সার্চ কমিটি গঠন করেছেন। যারা কোনো রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ত নন। তাদের নিয়েও বিএনপি বিভিন্ন ধরনের প্রশ্ন উপস্থাপন করছে।
সংগঠনের উপদেষ্টা হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন- সংগঠনের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ, সাংগঠনিক সম্পাদক করিম আহমেদ ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন