বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ৩

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে ফেনসিডিল ও ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুরের শ্রীপুরে এক মহিলা ইয়াবা বিক্রেতাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে উপজেলার বরমী ইউনিয়নের বরমী নাগরিক হাসপাতালের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- শ্রীপুরের কাজীপাড়া গ্রামের আ: কাদিরের কন্যা মোছা: শামিমা ওরফে পাপিয়া আক্তার (২০) ও হাফিজ উদ্দিন আহমদের পুত্র আফরান আহমেদ রুলিও (১৯)। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বরমী নাগরিক হাসপাতালের সামনে অভিযান চালিয়ে মাদক বিক্রিকালে পাপিয়া আক্তার ও রুলিওকে ২৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। এ ব্যাপারে শ্রীপুর মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমান বাদী হয়ে আটককৃতসহ তাদের সহযোগী আরও পলাতক ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।
গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ৫০ বোতল ফেনসিডিলসহ একজনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে গোমস্তাপুর-চৌডালা সড়কের ঈদগাহ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত শফিকুল ইসলাম (৩৩) শিবগঞ্জ উপজেলার চককীর্তি গ্রামের সেতাউর রহমানের ছেলে। গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক শাহাদাত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে ওই স্থানে অভিযান চালিয়ে একটি চার্জার ভ্যান আরোহীর কাছে থাকা ব্যাগ থেকে ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়। এ ব্যাপারে গোমস্তাপুর থানায় একটি মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন