শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

মীরসরাইতে সোনালী ব্যাংকের ট্রান্সফাস্ট কার্যক্রম উদ্বোধন

| প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : সোনালী ব্যাংক মীরসরাই উপজেলা সদর শাখায় সম্প্রতি ট্রান্সফাস্ট কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে গ্রাহকদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সোনালী ব্যাংক মীরসরাই শাখার ব্যবস্থাপক সুভাশিস ঘোষের সভাপতিত্বে এবং ব্যাংক কর্মকর্তা নুরুল হুদার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনালী ব্যাংকের চট্টগ্রাম বিভাগীয় জেনারেল ম্যানেজার এম এ কাইয়ুম। তিনি বলেন, মীরসরাই উপজেলা এখন বিভিন্ন কারণে বহুমুখী সম্ভাবনাময় জনপদ। বিশেষ করে প্রধানমন্ত্রীর উদ্যোগে মীরসরাইতে যে অর্থনৈতিক অঞ্চল গড়ে উঠছে সেখানে খুব শীঘ্রই সরাসরি বিদেশী বিনিয়োগে নানা কার্যক্রম শুরু হবে।
ইতোমধ্যে আমাদের কাছেও বিভিন্ন দেশ থেকে সরাসরি বিনিয়োগের অর্থ পৌঁছানোর সুব্যবস্থার নানা প্রকার সরকারি নির্দেশনা আসতে শুরু করেছে। আমরা আশা করছি, বর্তমান সরকারের এই সমৃদ্ধির মহাসড়কে আপনারাই হবেন সর্বাধিক সুফলভোগী। কারণ এই অর্থনৈতিক জোনে ৩ লক্ষাধিক লোকের কর্মসংস্থান হবে।
জিএম কাইয়ুম আরো বলেন, সোনালী ব্যাংক একটি বিশ্বস্ত রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান। এই ব্যাংকের প্রকৃত স্থায়ী মালিক গ্রাহকগণ। আর কর্মরত সকল কর্মকর্তা আপনাদের সেবা প্রদানকারী অস্থায়ী কর্মচারি মাত্র। তিনি গ্রাহকগণের স্থানীয় শাখায় জনবল স্বল্পতা সমাধানের প্রতিশ্রুতির পাশাপাশি সকল কর্মকর্তাকে গ্রাহক সেবার বিষয়ে আন্তরিক হবার প্রতি গুরুত্ব আরোপ করেন।
বৈদেশিক বিনিয়োগ কার্যক্রমের সুবিধার উক্ত ট্রান্সফাস্ট উদ্বোধন উপলক্ষে উক্ত গ্রাহক সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার মনির আহমেদ, ট্রান্সফারেন্সির অন্যতম নির্বাহী পরিচালক নাছির উদ্দিন, মীরসরাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কবির আহমদ, মীরসরাই প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মাহবুবুর রহমান পলাশ, প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন