সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ব্যাংকক যাচ্ছেন রাবি শিক্ষার্থী নাঈম

‘প্রিন্সেস কাপ’

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : প্রিন্সেস কাপ আন্তর্জাতিক তায়কোয়ান্দো চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় প্রথমবারের মতো অংশ নিতে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে যাচ্ছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী আলী মোহাম্মদ নাঈম। প্রতিযোগিতায় সুযোগ পাওয়া নাঈম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। প্রতিযোগিতায় নাঈম বাংলাদেশের প্রতিনিধিত্বও করবেন। আগামী ২৫ ও ২৬ মার্চ দুই দিনব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
অনুভূতি ব্যক্ত করতে গিয়ে নাঈম বলেন, ‘দেশের বাইরে বড় প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছি। এটা অবশ্যই ভাল লাগার, যদি ভাল পারফর্ম করে দেশের নাম উজ্জ্বল করতে পারি। তবে সুখকর অনুভূতি হবে, এ জন্য সবার কাছে দোয়া চাই।’ তার সঙ্গে কোচ হিসেবে যাচ্ছেন বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মো. কামরুজ্জামান চঞ্চল। জানতে চাইলে কোচ কামরুজ্জামান চঞ্চল বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এই প্রথম কোনো শিক্ষার্থী আন্তর্জাতিক এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।
তিনি আরও জানান, প্রতিযোগিতার অংশ হিসেবে আগামী ২০ মার্চ রিও গেমস্ ২০১৬’র শারীরিক প্রশিক্ষক ইরানের কোচ মেহরানের নেতৃত্বে পাঁচ দিনব্যাপী তায়কোয়ান্দো ইন্টারন্যাশনাল ট্রেইনিং ক্যাম্প অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন