শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

অভ্যন্তরীণ

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ২০

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৪ জন আহত হয়েছে ২০ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
নীলফামারী জেলা সংবাদদাতা জানান, নীলফামারীর ডোমারে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় জান্নাতুল বেগম নামের পাঁচ বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টার দিকে ডোমার উপজেলা সদরের বোড়াগাড়ী ইউনিয়নের নয়ানী বাগডোগরা শিয়ালডাঙ্গি নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত শিশু জান্নাতুল বেগম ওই ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের জিয়ারুল ইসলামের মেয়ে ও পশ্চিম বাগডোগরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু বিকাশ শ্রেণীর শিক্ষার্থী। জানা যায়, বিদ্যালয়ের সামনে রাস্তা পারাপারের সময় বিপরীত থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথেই তার মৃত্যু হয়। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে ও বিদ্যালয়ে বাউন্ডারি দেয়াল নির্মাণের দাবিতে ওই বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা সড়কটি এক ঘণ্টা অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা জানান, মঠবাড়িয়া-পিরোজপুর সড়কের ধানী সাফা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের সামনে গতকাল বুধবার দুপুরে পিরোজপুর থেকে মঠবাড়িয়াগামী বাস (ঢাকা মেট্রো জ-২৭৮৫) উল্টে কমপক্ষে ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন প্রাইভেট ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেনÑ (মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপেক্সে) টুলু বেগম (৫৫), অনিল মিত্র (৫৮) ও শহিদুল (৩৫) নামের তিন যাত্রীকে ভর্তি করা হয়েছে। এছাড়া নজরুল ইসলাম (৪০) নামের একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: মনিরুজ্জামান জানান, গুরুতর আহত আউয়াল (৩২) নামের একজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্থানীয় সউদী প্রবাসী হাসপাতালের পরিচালক মনির হোসেন জানান, আমাদের হাসপাতালে আ: মান্নান ফকির (৬০) নামের একজনকে ভর্তি করা হয়েছে। এছাড়া হাওয়া বেগম (২২) নামের একজনকে বরিশালে প্রেরণ করা হয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেলা সাড়ে ১১টার দিকে পিরোজপুর থেকে মঠবাড়িয়া আসার পথে সাফা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের সামনের সড়কে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পড়ে যায়। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া মঠবাড়িয়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজে সহায়তা করেছে।
লোহাগড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগড়ায় বাসচাপায় শিশুসহ ৩ জন নিহত হয়েছে। গতকাল বুধবার দুপুর ১টায় লোহাগড়া থানার সামনে এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার অভিমুখী একটি পিকনিকের বাস (নং ঢাকামেট্রো ব ১১০১৭৫) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নামিয়ে দেয়। এ সময় পথচারী সুমিতা রানী (২৮) ও তার মেয়ে শিমু রানী (৭) ও আরেফা বেগম (৫৫) বাসচাপায় ঘটনাস্থলে নিহত হন। সুমিতা রানীর স্বামী অসীম কুমার লোহাগড়া পল্লী বিদ্যুৎ অফিসে চাকরি করেন। নওগাঁ এলাকার রানীনগরে তার বাড়ি। নিহত আরেফা বেগমের বাড়ি লোহাগড়ার উত্তর কলাউজান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন