বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

কালকিনিতে ব্রিজ ও সড়ক উদ্বোধন

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : কালকিনি উপজেলার সাহেবরামপুর এলাকায় ৫টি ব্রিজ ও ৫টি সড়কের উদ্বোধন করেছে সংসদ সদস্য আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। গতকাল বৃহস্পতিবার সকালে দলীয় নেতাকর্মী সমর্থকদের নিয়ে নির্বাচনী এলাকায় উক্ত উদ্বোধনী কর্মসূচী পালন করেন। এ সময় সাহেবরামপুর এলাকার ইউপি চেয়ারম্যান কামরুল আহসান সেলিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের প্রশাসক মিয়াজউদ্দিন খান, উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন প্রমুখ।
প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রসঙ্গ ও প্রতিবেদকের বক্তব্য
গত ২৮ ফেব্রুয়ারি ২০১৬ইং তারিখে দৈনিক ইনকিলাবের ১২ পৃষ্ঠার ১নং কলামে ‘শ্রীপুরে মহিলা কাউন্সিলরের ওপর দুর্বৃত্তের হামলা’ শিরোনামে প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানিয়েছেন গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ শাহজাহান ম-ল।
প্রতিবাদলিপিতে তিনি বলেন, সংবাদটিতে আমাকে জড়িয়ে যা লেখা হয়েছে তা ভিত্তিহীন এবং অসত্য। উক্ত ঘটনার সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমাকে হেয় প্রতিপন্ন করতে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করা হয়েছে।
প্রতিবেদকের বক্তব্য
শ্রীপুর পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মমিনা আক্তার গত ২৭ ফেব্রুয়ারি ২০১৬ তারিখে স্থানীয় সাংবাদিকদের কাছে জানান, কাউন্সিলর মোহাম্মদ শাহজাহান ম-লকে প্যানেল মেয়রের ভোট না দেওয়ায় তাকে মারপিট ও লাঞ্ছিত করা হয়েছে। তিনি এ ব্যাপারে থানায় একটি অভিযোগও দায়ের করেন, যার পরিপ্রেক্ষিতে সংবাদটি করা হয়েছে। এখানে প্রতিবেদকের নিজস্ব কোনো বক্তব্য নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন