শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অভ্যন্তরীণ

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন ও আহত হয়েছে ৪ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গতকাল শনিবার ট্রাক চাপায় এক প্রাইভেটকার চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন প্রাইভেটকারের আরো তিন যাত্রী। জানা যায়, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া সড়কে উপজেলার ছতুরা শরীফ সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, কুমিল্লাগামী একটি প্রাইভেটকার প্রাইভেটকারটি ওই এলাকায় আসলে পেছন থেকে একটি মালবাহী ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জামাল মিয়া (৩০) প্রাইভেটকার চালক নিহত হয়। নিহত চালকের গ্রামের বড়ি ঢাকার রায়েরবজারের কুতুবপুরে।
পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দৈনিক যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি শাখাওয়াত হোসেন হৃদয় (২৫) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। জানা যায়, শুক্রবার সকালে অটোরিকশাযোগে কালিয়াচাপড়া যাবার পথে উপজেলার পাকুন্দিয়া-কালিয়াচাপড়া সড়কের জামতলা বাজারে মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাটি ছিটকে পড়ে। এতে তার বাম হাতের কুনুয়ের ওপর রভঙে যায়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা জানান, বগুড়ার আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় আব্দুল কুদ্দুস (৫২) নামের এক বাঁশ ব্যবসায়ী মৃত্যু হয়েছে। সে বগুড়া জেলার দুপচাঁচিয় উপজেলার শ্রীপুর গ্রামের মৃত অছির আলীর ছেলে। জানা যায়, গতকাল শনিবার সকালে ওই বাঁশ ব্যবসায়ী বাড়ি থেকে তার ভ্যানে বাঁশ নিয়ে সান্তাহার রাধাকান্ত হাটের বাঁশ বিক্রির জন্য নিয়ে যাওয়ার সময় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির আল রিয়াদ ফিস ফিড মিলের নিকটে পৌঁছালে পিছন দিক থেকে নওগাঁগামী একটি ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই সে মারা যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন