বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৪

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে ৪ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রাম-কপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার মরিয়মনগর চৌমুহনি এলাকায় সড়ক দুর্ঘটনায় গত সোমবার সকালে মো. জসিম উদ্দিন (৩৫) নামে একজন নিহত হয়েছে। আহত হয়েছে একই পরিবারের আরও ৪ জন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে। জানা যায়, উপজেলার পারুয়া ইউনিয়নের জঙ্গল পারুয়া এলাকার মুক্তার হোসেনের পুত্র জসিম অসুস্থ হলে তাকে সিএনজি চালিত অটোরিক্সা (চট্টগ্রাম থ-১২-৫৪৩৬) যোগে চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালে নেয়ার পথে মরিমনগর চৌমুহনী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে জসিম নিহত হয় ও গুরুতর আহত হয় তার মা, বাবা মুক্তার হোসেন ও খালাতো ভাই রুবেল। আহতদের উপজেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও নাচোলে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার দুপুর ১২ টার দিকে গোমস্তাপুর উপজেলার রহনপুর কলেজ মোড়ে ট্রাক্টর চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত মোটরসাইকেল আরোহী তানজিরুল হক (২৭) চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালুগ্রাম এলাকার মোজাম্মেল হকের ছেলে। এদিকে সকাল সাড়ে ৯ টার দিকে নাচোল উপজেলার হাজিডাঙ্গা এলাকায় নওগাঁ থেকে চাঁপাইনবাবগঞ্জ একটি যাত্রীবাহী বাস থেকে পড়ে ওই বাসের হেলপার সেলিম ঘটনাস্থলে মারা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন