সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তিন স্থানে বজ্রপাতে নিহত ৩ আহত ২

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের তিন স্থানে বজ্রপাতে নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে ২ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় বজ্রপাতে মো. লুৎফর রহমান শেখ (৪৫) নামে এক কৃষক নিহত ও দুই জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে টুঙ্গিপাড়া উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের শালুখা গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে। লুৎফর রহমান বাগেরহাট জেলার মংলা উপজেলার সাবেরমেদ গ্রামের রোকা শেখের ছেলে। টুঙ্গিপাড়া থানার ওসি এ কে এম এনামুল কবির জানান, সকালে লুৎফর রহমান শেখসহ বেশ কয়েকজন শ্রমিক সলুখা গ্রামের একটি ক্ষেতে ধান কাটছিলো। এসময় বৃষ্টির মধ্যে বজ্রপাতে লুৎফর রহমান ঘটনাস্থলেই মারা যান। আহত হন দুই ধানকাটা শ্রমিক।
নড়াইল জেলা সংবাদদাতা জানান, নড়াইলের কালিয়া উপজেলার পিরোলী বিলে বজ্রপাতে মধু গাজী (৫৫) নামে এক ধানকাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। মধু সাতক্ষীরার দেবহাটা থানার চিনিডাঙ্গা গ্রামের কাশেম গাজী ছেলে। এলাকাবাসী জানান, প্রায় এক সপ্তাহ আগে কালিয়া উপজেলার শীতলবাটি গ্রামে কাবেজ শেখের ধানকাটার জন্য শ্রম বিক্রি করতে আসেন মধু গাজী। অন্যান্য দিনের মতো শুক্রবার সকালে ধানকাটার জন্য বিলে যায় তিনি। এ সময় বজ্রপাতে মধু গাজীর মৃত্যু হয়। তার সঙ্গে একই এলাকার ইসহাক মোড়ল নামে আরো এক শ্রমিক ছিলো। তবে ইসহাক অক্ষত রয়েছে।
নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা জানান, নাজিরপুরে বজ্রপাতে মিরাদুল ইসলাম শেখের (৪০) মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার শাখারীকাঠী ইউনিয়নের ভাইজোড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মিরাদুল উপজেলার ভাইজোড়া গ্রামের মৃত আইয়ুব আলী সেখের ছেলে। জানা যায়, শুক্রবার সকালে নিহত মিরাদুল তার ছোটভাই জাহিদুলকে নিয়ে বাড়ী সংলগ্ন জমিতে ধান কাটতে ছিল। সকাল সাড়ে আটটার দিকে গুড়ি-গুড়ি বৃষ্টির সময় বিকট শব্দে একটি বজ্রপাত হলে মিরাদুলের শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। আশ পাশের লোকজন মিরাদুলকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত মিরাদুলের ৪ বছরের একটি কন্যা সন্তান ও ১ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন