সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ১

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে ১ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা জানান, কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় হাসিবুল ইসলাম (১১) নামে ৪র্থ শ্রেনীর এক স্কুল ছাত্র নিহত হয়েছে এবং আহত হয়েছে জিহাদ (৯) নামে তৃতীয় শ্রেণীর এক ছাত্র। হতাহতরা উপজেলার তারাগুনিয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র। গতকাল শনিবার বেলা ১১টার দিকে কুষ্টিয়া-প্রাগপুর সড়কের হোসেনাবাদ কৈপাল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, স্কুল ছাত্র হাসিবুল ও জিহাদ বাইসাইকেল চড়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট খেলা দেখে হোসেনাবাদ থেকে বাড়ি ফেরার পথে বিপরীত দিক থেকে আসা দ্রæতগামী যাত্রীবাহী বাসে সাথে ধাক্কা খেয়ে রাস্তায় ছিটকে পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক হাসিবুল ইসলামকে মৃত ঘোষণা করেন এবং অশঙ্কাজনক অবস্থায় জিহাদকে কুষ্টিয়া হাসপাতালে রেফার্ড করে। তারাগুনিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বাবু জানান, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট খেলা শেষে করে শিক্ষার্থীদের নিয়ে বাড়ি ফেরার পথে বিশ্বাস এন্টারপ্রাইজ নামে একটি যাত্রীবাহী বাস রং সাইডে গিয়ে বাইসাইকেলে চড়ে থাকা দুই শিক্ষার্খীদের ধাক্কা দেয়। এতে চতুর্থ শ্রেণীর ছাত্র হাসিবুল ইসলাম মারা যায় এবং গুরুতর আহত হয় জিহাদ নামে তৃতীয় শ্রেণীর ছাত্র।
বোদা (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা জানান, পঞ্চগড়ের বোদায় সড়ক দুর্ঘটনায় খাদেমুল ইসলাম (৫০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সন্ধ্যা ৯টায় বোদা-দেবীগঞ্জ এশিয়ান মহাসড়কের চন্দনবাড়ী তিন মাইল নামক স্থানে। এ সময় খাদেমুল চন্দনবাড়ি বাজার থেকে মটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন, পথিমধ্যে একটি দ্রæতগ্রামী ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে গুরুতর আহত অবস্থায় তাকে বোদা সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মুত্য হয়। এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনচার্জ এ,কে,এম নুরুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, ভুরুঙ্গামারীতে অটোরিক্সার ধাক্কায় এক শিশু নিহত হয়েছে। জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টার সময় উপজেলার সোনাহাট ব্রীজ পাড় এলাকার মন্তাজ আলীর পুত্র মমিন মিয়া ডিপের হাট থেকে যাত্রীবাহী অটোরিক্সা নিয়ে পাটেশ্বরী বাজার আসার পথে পাটেশ্বরী বরকতিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে পৌছামাত্র পাইকেরছড়া ইউনিয়নের পাইকেরছড়া ব্যাপারীটারী গ্রামের মন্টু মিয়ার ৫ বছরের শিশু পুত্র আল-আমিন দৌঁড় দিলে ঘটনাস্থলেই অটোরিক্সার ধাক্কায় মারাত্মক আহত হয়। পরে এলাকাবাসী অটোরিক্সা আটক করে এবং আল- আমিনকে উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পাইকেরছড়া ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বিষয়টি উভয় পক্ষের সম্মতিক্রমে মিমাংসা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন