রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মঠবাড়িয়ায় দফায় দফায় সংঘর্ষে আহত ৬

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ার সবুজ নগর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত শনিবার ও গতকাল রোববার দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৬জন গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত আল-আমিন হাওলাদার (২৮) কে বরিশাল শেবাচিম হাসপাতালে এবং ফিরোজ হাওলাদার (৩২), স্বজল (২৬) ও রহিম জিতই(৩০)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য দু’জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। সংঘর্ষের ঘটনায় পুরো এলাকায় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পরেছে।
জানা যায়, গতকাল শনিবার সকালে সবুজ নগরের পান্না মিয়ার ছেলে মোটরসাইকেল ড্রাইভার ফিরোজের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে প্রতিবেশী স্বজল নামের এক যুবকের সাথে বাক-বিতান্ডা হয়। এ ঘটনায় ফিরোজ তার অনুসারী বড় ভাই ফুয়াদসহ দলবল নিয়ে হামলা করার প্রস্তুতি কালে প্রতিপক্ষ স্বজল ওই দিন সন্ধ্যায় ডাকবাংলার সম্মুখ সড়কে ফিরোজ ও তার ফুয়াদের ওপর হামলা চালায়।
ওই ঘটনার রোববার সকালে স্বজলের পক্ষের আল-আমিন হাওলাদার (২৮) বাড়ি থেকে হাসপাতালে আসার পথে ফিরোজের পক্ষের লোকজন একত্রিত হয়ে তার ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। এসময় তার মোটর সাইকেল চালকও আহত হয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন