শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মীরসরাইয়ে নবগঠিত ছাত্রদল কমিটি নিয়ে পরস্পর সংঘর্ষে আহত ৫

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৭, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : ছাত্রদল চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি জাহিদুল আফছার জুয়েল ও সাধারন সম্পাদক মনিরুল আলম জনি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে গত শুক্রবার মিরসরাই উপজেলা ছাত্রদলের একটি কমিটি ঘোষনা করে। আবার এই কমিটি নিয়ে বিদ্রোহী কিছু কর্মী পরস্পর মারামারিতে ও লিপ্ত হয়। এতে অন্তত ৫ ছাত্রদল কর্মী আহত হয় বলে জানা যায়।
সরোয়ার হোসেন রুবেল কে সভাপতি ও ফরহাদ হোসাইন কে সাধারন সম্পাদক করে ঘোষিত উক্ত কমিটি স্থগিতের দাবীতে গত ১৩ মে শনিবার সন্ধ্যা ৭টায় মীরসরাই প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে পদবঞ্চিত কিছু নেতাকর্মী। এসময় লিখিত বক্তব্য পাঠ করে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক সদস্য মাসুম বিল্লাহ এবং মীরসরাই উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য আমিনুল হক সাদ্দাম বলেন উপজেলার ১৬ ইউনিয়নের নেতা কর্মীদের সাথে কোন প্রকার সমন্বয় না করে এবং কোন প্রকার আনুষ্ঠানিক সম্মেলন না দিয়ে তৃনমুল কর্মীদের মতামত উপেক্ষা করে ঘোষিত উক্ত কমিটি ছাত্রদলের একটি অংশ মানবে না। সংবাদ সম্মেলনে উপস্থিত ২১ জন ছাত্রদল কর্মী অচিরেই এই কমিটি স্থগিত করে ১৬ ইউনিয়নের সকল নেতাকর্মীদের সমন্বয় করে একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনার দাবি জানান। তবে এই দাবি জেলা ছাত্রদলকে জানানো হয়েছে কিনা জানতে চাইলে বিক্ষুব্ধ ছাত্রদল কর্মীরা জানায় আমরা জেলা সভাপতি সেক্রেটারীর মোবাইল ফোন বন্ধ থাকায় যোগাযোগ করতে পারছি না।
এদিকে মীরসরাই পৌর বিএনপির যুগ্ম আহŸায়ক খায়ের উল্লাহ জানান সংবাদ সস্মেলনের কিছুক্ষন পরেই শনিবার রাত ৮টায় মীরসরাই কলেজ রোডের চৌধুরী মার্কেটের সামনে বিক্ষুব্ধ বিদ্রোহী ছাত্রদল কর্মীরা ছালাউদ্দিন (২৪) ও আমজাদ হোসেন ( ২৫) ছাত্রদল কর্মিকে পিটিয়ে আহত করে। এসময় পরস্পর সংঘর্ষে অন্তত ৫ ছাত্রদলকর্মী আহত হয়। আহতদের স্থানীয় সেবা হাসপাতালে ভর্তি করানো হয় বলে জানান পৌর বিএনপি নেতৃবৃন্দ।
এ বিষয়ে মীরসরাই উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমিন বলেন, ঘোষিত এবং সাংবাদিক সম্মেলনের বিষয়ে আমি কিছুই জানিনা, এটি ছাত্রদলের সাংগঠনিক বিষয়। তবে হামলা ও ছাত্রদল কর্মীদের আহত হবার বিষয়ে তিনি উদ্বেগ প্রকাশ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন