রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ঈশ্বরগঞ্জে বকেয়া বেতন ভাতার দাবিতে মানববন্ধন

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ইশ্বরগঞ্জে বকেয়া বেতন ভাতার দাবিতে ন্যাশনাল সার্ভিস কর্মীরা মানববন্ধন করেছে। গতকাল রোববার সকাল ১১টায় উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে ঘন্টাব্যাপি ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জানা যায়, উপজেলার দুই হাজার ২৯জন ন্যাশনাল সার্ভিসকর্মী গত ৬ মাস ধরে অজ্ঞাত কারনে বেতন ভাতা পাচ্ছে না। দ্বিতীয় পর্যায় প্রায় একহাজার কর্মীর প্রশিক্ষণ ভাতাও বকেয়া রয়েছে প্রায় ১০ মাস, বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গেলে ন্যাশনাল সার্ভিস কর্মীদের সাথে অসদাচরণ করার অভিযোগ করে কর্মীরা। এ সকল অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল বোরবার সকাল ১১টায় উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ঘণ্টাব্যাপি মানববন্ধন করে উপজেলা ন্যাশনাল সার্ভিস কর্মীরা। অভিলম্বে তাদের দাবি মানা না হলে আরো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে দ্রুত বেতন-ভাতা পরিশোধ করার দাবিতে স্মারকলিপি প্রদান করে।
উপজেলা যুব উন্নয়ন অফিসের সিনিয়র ক্রেডিট সুপারভাইজার মো. আবুল হোসেন জানান, ন্যাশনাল সার্ভিস কর্মসূচির কর্মীদের সংশ্লিষ্ট বিভাগ থেকে প্রত্যয়নপত্র না পাওয়ায় তাদের বেতন ছাড় করতে বিলম্ব হচ্ছে। ইতিমধ্যে দুই মাসের বেতন ছাড় করা হয়েছে। তিনি আরো জানান, প্রশিক্ষণ কালীন ভাতার ৭৮ লাখ টাকার মধ্যে ৪০লাখ টাকা দেওয়া হয়েছে। বাকি টাকা আসলে দিয়ে দেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন