সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তিন স্থানে পৃথক সড়ক দুর্র্ঘটনায় শিশুসহ নিহত ৫ আহত ৫

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের তিন স্থানে পৃথক সড়ক দুর্র্ঘটনায় শিশুসহ নিহত হয়েছে ৫ জন ও আহত হয়েছে ৫ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় গতকাল সোমবার দুপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত ও এক পুলিশ সদস্যসহ চারজন আহত হয়েছেন। নিহতরা হলেন, তালা উপজেলা সহকারি স্বাস্থ্য পরিদর্শক ডাঃ নাজিম উদ্দীন ও শ্যামনগর উপজেলার বংশীপুর গ্রামের মৃত দরবার গাজীর ছেলে ইনছান আলী গাজী। এ সময় আহত হয়েছেন পুলিশ সদস্য সাতক্ষীরা সদর উপজেলার ভালুকা-চাঁদপুর গ্রামের মনিরুজ্জামানসহ চারজন। স্বাস্থ্য পরিদর্শক নাজিম উদ্দীন এর বাড়ি পাটকেলঘাটা থানার সরুলিয়া গ্রামে। প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, স্বাস্থ্য পরিদর্শক ডাঃ নাজিমউদ্দীন মোটরসাইকেল যোগে দুপুরে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ভৈরবনগরে পৌঁছলে খুলনাগামী একটি মোটরসাইকেলের সাথে তার মোটরসাইকেলের ধাক্কা লাগে। এ ঘটনায় তিনি মহাসড়কের উপর ছিটকে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় অপর মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য মনিরুজ্জামানও মারাত্মক আহত হন। তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি খুলনার সোনাডাঙ্গা থানায় পুলিশ সদস্য হিসেবে কর্মরত আছেন বলে জানা গেছে। অপরদিকে শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান এড. শোকর আলী জানান, বংশিপুর বাসষ্ট্যান্ড এলাকায় দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ইনছান গাজী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৩ জন। আহতদের নাম পরিচয় জানা যায়নি। শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আব্দুল মান্নান বিষয়টি নিশ্চিত করেছেন।
শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুরের শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছে। গতকাল সোমবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তার উড়াল সেতুর উপর ও বিকেল সাড়ে ৩টার দিকে মহাসড়কের গড়গড়িয়া নতুন বাজার এলাকায় পুস্পদাম রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা দুটি ঘটে। নিহতরা হলো- নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মজনু মিয়ার ছেলে পিকআপ চালক রফিকুল ইসলাম (৩৪) ও নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার কাঞ্চনপুর গ্রামের লাল চাঁন মিয়ার কন্যা সুজুপা (৯)। হাইওয়ে পুলিশ সূত্রে জানায়, মহাসড়কের মাওনা চৌরাস্তার উড়াল সেতুর উপর চলন্ত ট্রাকের পিছনে পিক আপ গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলেই পিকআপ চালক রফিকুল ইসলাম ও বিকেলে গড়গড়িয়া নতুন বাজার এলাকায় পুস্পদাম রেস্টুরেন্টের সামনে রাস্তা পাড়াপারের হওয়ার সময় ময়মনসিংহ গামী প্রাইভেটকারের ধাক্কার সুজুপা (৯) নিহত হয়।
কালিগঞ্জ (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা জানান, শ্যামনগর বংশ্বীপুর এলাকায় দুই মোটরসাইকেল সংঘর্ষে নিহত হয়েছে ১জন। এসময় অপর মোটরসাইকেল চালক আহত হয়েছে। জানা যায়, শ্যমনগর বংশ্বীপুর এলাকায় গতকাল সোমবার সকালে দুটি মোটরসাইকেল মুখোমুখো সংঘর্ষে হয়। এসময় গুরুতর আহতাবস্থায় ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক ইনছান গাজী (৫৫) স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত ইনছান গাজী বংশ্বীপুর গ্রামের দরবার আলি গাজীর ছেলে। দুর্ঘটনায় অপর মোটরসাইকেল চালক আহতাবস্থায় শ্যামনগর হাসপাতালে ভর্তি রয়েছে বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন