রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ২

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৪ জন ও আহত হয়েছে ২ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, রূপগঞ্জের দ্রæতগামী একটি মোটরসাইকেল ধাক্কায় শাহজালাল (৪৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেল চালকসহ এক আরহী গুরুতর আহত হয়। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার ভুলতা-মুড়াপাড়া সড়কের পাড়াগাঁও এলাকায় ঘটে এ দুর্ঘটনা। নিহত শাহজালাল পাড়াগাঁও এলাকার মৃত ওহাব আলীর ছেলে। এছাড়া আহতরা হলেন, মটরসাইকেল চালক মোরসালিন (২০) ও আরহী মোজাহিদুল ইসলাম (৩০)। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ভুলতা পুলিশ ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল আলম জানান, দুপুর ১২টার দিকে ভুলতা-মুড়াপাড়া সড়কের পাড়াগাঁও এলাকায় দ্রæতগামী মটরসাইকেল ধাক্কা দিলে শাহজালাল নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন।
মাগুরা জেলা সংবাদদাতা জানান, মাগুরার শালিখা উপজেলার রাধাডাঙ্গা গ্রামে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে। নিহতরা হলো- শালিখা উপজেলার দেশমুখপাড়া গ্রামের মোখলেসুর রহমানের ছেলে তরিকুল (২৭) ও রাধাডাঙ্গা গ্রামের রফিকুল বিশ্বাসের ছেলে আমিরুল ইসলাম (২৬)। এলাকাবাসী জানায়, গত বৃহস্পতিবার বিকেলে উক্ত দুই যুবক রাধাডাঙ্গা গ্রামের রাস্তায় মোটরসাইকেল চালান শিখছিল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ পার্শ্ববর্তী গাছের সাথে আঘাত লাগলে তারা দু’জন মারাত্মক আহত হয়। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।
নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার ঘোষপালা নামক স্থানে গতকাল শুক্রবার সকাল সোয়া ৮টায় দিকে তাড়াইল থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস অন্য একটি বাসকে ওভার টেক করতে গিয়ে রাস্তার পার্শ্বে একটি ডোবাতে পড়ে উল্টে যায়। এ সময় বাসটিতে যাত্রী ছিল মাত্র ৭ জন। দুর্ঘটনার পর সকল যাত্রীরা নিরাপদে বের হয়ে আসতে পারলেও বাসের হেলপার উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চামটা গ্রামের সুরুজ মিয়ার পুত্র সবুজ মিয়া (২৫) মারা যায়। নান্দাইল হাইওয়ে ও মডেল থানা পুলিশ যৌথভাবে বাসটি উদ্ধার করে বাসের ভিতরে থাকা হেলপারের লাশ করে। নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ ওহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন