শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বাসর রাতে বর নিখোঁজ!

| প্রকাশের সময় : ২৮ মে, ২০১৭, ১২:০০ এএম

 

সিলেট অফিস : সিলেটের গোয়ানইঘাট উপজেলায় ছয়দিন আগে বাসররাতে আসাব উদ্দিন (৩২) নামের নামের এক বর নিখোঁজ হন। অবশেষ গতকাল শনিবার তাকে উদ্ধার হয়েছেন। ঘটনাটি ঘটেছে গোয়ানইঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের পূর্ব পেকেরখাল লক্ষমীনগর গ্রামে। আসাব উদ্দিন ওই গ্রামের বাসিন্দা মঈন উদ্দিনের ছেলে।
জানা যায়, গত ২১ মে ওমান ফেরত আসাব উদ্দিন বিয়ে করেন একই গ্রামের এক তরুণীকে। বিয়ের রাত ১০টার দিকে তিনি বাড়ির পাশের একটি দোকানে যান এবং সেখান থেকে নিখোঁজ হন। এ ঘটনায় পরদিন (২২ মে) আসাব উদ্দিনের মা আনোয়ারা বেগম বাদী হয়ে ১১ জনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন। জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তার ছেলে আসাব উদ্দিনকে অপহরণ করা হয়েছে বলে দাবি করেন তিনি।
এদিকে, গতকাল শনিবার সকাল সাড়ে ৯টায় সিলেট রেলওয়ে স্টেশন এলাকা থেকে আসাব উদ্দিনকে উদ্ধার করা হয়। গোয়াইনঘাট থানার সেকেন্ড অফিসার এসআই বদিউজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। বর্তমানে তাকে গোয়াইনঘাট থানায় রাখা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, আসাব উদ্দিনকে জিজ্ঞাসাবাদের পর তার নিখোঁজ রহস্য উদঘাটন সম্ভব হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন