শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বাসাইল ও শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় ৪ পরীক্ষার্থীসহ হতাহত ৭

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
বাসাইল ও শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় ৪ পরীক্ষার্থীসহ ৬ জন আহত ও ১ জন নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
বাসাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা জানান, বাসাইলে বাস-সিএনজি সংঘর্ষে চালকসহ ৬ এস.এস.সি পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশংকাজনক অবস্থায় সিএনজি চালকসহ ৩ জনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। গুরুতর আহতরা হলো- রিফাত (১৬), জাবেদ (১৫) ও ড্রাইভার মোবারক। আহত অপর ৪ শিক্ষার্থী রিতা আক্তার (১৫), রতœা আক্তার (১৫), শিফা আক্তার (১৫), সুমনা আক্তার (১৬)-কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে পরীক্ষা নেয়া হয়। আহত সকলেই লৌহজং উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। জানা যায়, সিএনজিতে থাকা শিক্ষার্থীরা বাসাইল গোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিতে যাওয়ার পথে বাসাইল এমদাদ হামিদা ডিগ্রী কলেজের সামনে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাসের (ঢাকা মেট্টো-চ-৯৩২৬) সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কতব্যরত ডা. মশিউর রহমান জানান, আহতদের মধ্যে ৩ জনকে আশংকাজন অবস্থায় টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে বাসাইল থানার এএসআই তোফায়েল আহমেদ জানান, ঘাতক বাসটির চালক ও হেলপার পালিয়ে গেছে। বাসটি আটক করে থানায় আনা হয়েছে।
শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, শ্রীপুরে গতকাল রোববার সকালে পিকআপের চাপায় বরমী বাজারের বস্তা ব্যবসায়ী সিরাজ উদ্দিন সিরু (৬০)-এর মৃত্যু হয়েছে। পুলিশ জানায়, সকাল ৯টার দিকে শ্রীপুর পৌরসভার সার্ভেয়ার মোঃ জসিম উদ্দিনের পিতা মো: সিরাজ উদ্দিন বরমী বাজারের তার দোকানের সামনে রাস্তার পাশে দাঁড়িয়েছিল। এ সময় পেছেন থেকে দ্রুতগামী একটি পিকআপ ভ্যান ওই ব্যবসায়ীকে চাপা দিয়ে চলে যায়। পরে গুরুত্বর আহত ব্যবসায়ীকে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। পরে খবর পেয়ে শ্রীপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলেথেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন