শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ভোলা জেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ

| প্রকাশের সময় : ৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

লালমোহন (ভোলা) উপজেলা সংবাদদাতা : লালমোহন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আজগর মিয়ার ছেলে ও ভোলা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান রুবেলের বিরুদ্ধে তার স্ত্রীকে হত্যার অভিযোগ তুলেছেন শ্বশুর বাড়ীর লোকজন। গত বৃহস্পতিবার গভীর রাতে রুবেলের উত্তর বাজারের নিজ বাসায় এঘটনা ঘটে।
তার শ্বশুর ফুলবাগিচা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন অভিযোগ করে বলেন, প্রায় দেড়  বছর আগে ২০১৫ সালের মার্চ মাসে রুবেল প্রেমের সম্পর্কে জড়িয়ে লালমোহন মহিলা কলেজ থেকে তার মেয়ে তিথিকে তুলে নিয়ে যায়। পরে তাকে লুকিয়ে রাখে কয়েকদিন। শেষ পর্যন্ত সামাজিক কারণে তাদের বিয়ে মেনে নেন তিথির পিতা কামাল উদ্দিন মাষ্টার। কিছু দিন যেতে না যেতেই তিথিকে রুবেল বিভিন্ন সময় যৌতুকের জন্য মারধর করতো। এতে তিথি বাবার কাছে চলে আসে। পরে রুবেল গত ২৫ মার্চ তাদের বিবাহ বার্ষিকীতে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আবুল হাসান রিমনের মধ্যস্থতায় মিমাংসা করে তিথিকে আবার রুবেলের ঘরে দেয়া হয়। এরপর থেকে আবারো মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য তিথিকে নির্যাতন করে রুবেল। সে সব সময় ইয়াবায় আসক্ত থাকতো। শেষ পর্যন্ত তিথিকে হত্যা করে পালিয়েছে বলে তিথির পিতা কামাল উদ্দিন অভিযোগ করেন। তিনি আরো জানান, বৃহস্পতিবার রাত ১ টা ২৭ মিনিটে রুবেলের ভাই জুয়েল তার মোবাইল ফোনে জানান, তিথি আত্মহত্যা করেছে। এ খবর শুনে বৃষ্টির মধ্যে হাসপাতাল গিয়ে দেখেন, তিথির লাশ পড়ে আছে। রুবেল বা তার পরিবারের কেউ হাসপাতালে নেই। তিথির সারা শরীরে আঘাতের চিহ্ন। তার মেয়েকে সুকৌশলে রুবেল হত্যা করে লাশ হাসপাতালে রেখে পালিয়ে যায় বলে তিনি জানান।
ঘটনার পর শুক্রবার সকালে আজগর মিয়ার বাসায় গেলে কাউকে খুঁজে পাওয়া যায়নি। তবে বাসার আশপাশের লোকজন জানান, আমরা শুনেছি রুবেলের স্ত্রী মারা গেছে। কিভাবে মারা গেছে তার সঠিক কোন তথ্য দিতে পারেননি তারা।
হাসপাতাল সুত্রে জানা যায়,গত বৃহস্পতিবার রাত ১ টার সময় রুবেলসহ তার পরিবারের লোকজন তিথির লাশ লালমোহন হাসপাতালে এন্ট্রি করে ফেলে রেখে যায়। তবে তিথির গলায়, কানে, চোখে, ঠোটে পিঠে হাতে, পায়ে বেশ কিছু আঘাতের চিহ্ন দেখা যায় ।
লালমোহন থানা পুলিশ লাশ ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করেন । এ ব্যাপারে লালমোহন থানায় তিথির বাবা মো: কামাল হোসেন বাদি হয়ে রুবেলকে প্রধান আসামি করে মামলা করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন