শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আহারে...

| প্রকাশের সময় : ৪ জুন, ২০১৭, ১২:০০ এএম


সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : সাতক্ষীরার কলারোয়া উপজেলায় স্ত্রী তহমিনা খাতুনকে হত্যার পর অনুশোচনায় বিষপানে আত্মহত্যা করেছেন স্বামী মনিরুল ইসলাম। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার দেয়াড়া গ্রামে নিজ স্ত্রীর কবরের পাশে গিয়ে বিষপান করেন তিনি। পরে তাকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মনিরুল ইসলাম যশোর জেলার ঝিকরগাছা থানার রাজবাড়ি গ্রামের রবিউল ইসলামের ছেলে। আর নিহত গৃহবধূ তহমিনা খাতুন কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামের ইমান আলি সরদারের মেয়ে।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে জানান, রাত সাড়ে ৯টার দিকে স্ত্রী তহমিনা খাতুনের কবরের পাশে গিয়ে অনুশোচনায় বিষপান করে মনিরুল। কবরস্থানে তার গোঙানি শুনে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ তাকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়।
তিনি আরও জানান, মনিরুল মৃত্যুর আগে স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও’র কাছে স্বীকার করে গেছে যে সে নিজেই তার স্ত্রীকে গলাটিপে হত্যা করেছে। হত্যার পর সে তহমিনার গলায় ওড়না পেচিয়ে ঘরের সিলিং ফ্যানে টানানোর চেষ্টা করেও ব্যর্থ হয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। এতে অনুশোচনায় আত্মহত্যার পথ বেছে নেয় সে। প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ভোররাতে স্ত্রী তহমিনা খাতুনকে হত্যা করে পালিয়ে যায় স্বামী মনিরুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন