শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ঈশ্বরগঞ্জে চোরাই গরু উদ্ধার : আটক ২

| প্রকাশের সময় : ৭ জুন, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রাক ভর্তি ৬ গরুসহ দুই চোরকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোরে শাহগঞ্জ বাজার থেকে উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের মৃগালি গ্রামে চুরি হয়ে যাওয়া গরুসহ চোরদের আটক করা হয়। এঘটনায় ৫জনকে আসামী করে মামলা দায়ের করা হয়।
জানাযায়, উপজেলার ফতেনগর গ্রামের গরু ব্যবসায়ী হারুন ব্যাপারি ও আব্দুস ছালাম সিলেটের রাধানগর বাজার থেকে ৩৩টি ষাড় গরু ক্রয় করে নিয়ে আসার পর তার বাড়ির পাশে মৃগালী মোড়ে রেখে সেহেরি খাওয়ার জন্য বাড়িতে যায়। এই সুযোগে ৬টি গরু ট্রাকে তোলে নিয়ে যায়। যার বাজার মূল্য প্রায় আড়াই লাখ টাকা। বিষয়টি আস পাশের লোকজন বুঝতে পেরে পুলিশে খবর দেয়। পুলিশ গাড়ীটির পেছনে ধাওয়া দিলে গৌরীপুর উপজেলা শাহগঞ্জ বাজারের কাছে গাড়ী রেখে ড্রাইবার পালিয়ে যায়। গাড়ীতে থাকা ৬টি গরুসহ দুই চোরকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। আটক দুইজন হচ্ছে শেরপুর জেলার হেরুয়া বাজারীপাড়ার মো. জৈন উদ্দিনের ছেলে নজরুল ইসলাম ফকির (৩৫) ও জামালপুরের বকশিগঞ্জ উপজেলার সাধুর পাড়া গ্রামের ময়না এলাহী মন্ডল শেখের ছেলে মো. হৃদয় মিয়া (২৪)। আটককৃতদের জিজ্ঞাসাবাদে অন্যদেরও নাম পাওয়া গেছে তাঁরা হচ্ছেন-শেরপুর জেলার কৃষ্ণপুর দড়িপাড়ার ট্রাকচালক মো. ওয়াহিদুর রহমান ওরফে চিকন আলী (২৮), নেত্রকোনার মদনপুরের স্বপন মিয়া (৩২) ও রহিম মোল­া (৪৮)। এ ঘটনায় মো. হারুন ব্যাপারি বাদী হয়ে আটক দুজনসহ পাঁচজনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় গরু চুরির মামলা দায়ের করেছেন।
ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম খান বলেন, খবর পেয়ে চোরদের ধাওয়া দিয়ে শাহগঞ্জ এলাকা থেকে দুই চোরসহ ৬টি গরু, ট্রাক আটক করা হয়। এ ঘটনায় ৫ জনকে আসামী করে গরুচুরির মামলা দায়ের করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন