শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নীলফামারীতে জেলা খাদ্য বিভাগের চাল ক্রয় শুরু

| প্রকাশের সময় : ৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীতে বোরো মৌসুমে চাল ক্রয় অভিযান শুরু করেছে জেলা খাদ্য বিভাগ। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জেলা সদরের পুরাতন স্টেশন সড়কস্থ সদর উপজেলা খাদ্যগুদাম চত্ত¡রে চাল ক্রয় অভিযানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম। জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন অভি জানান, জেলায় এবার ১৫ হাজার মেট্রিকটন বোরো চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে। জেলার ছয় উপজেলার সাতটি খাদ্যগুদামের মধ্যে চারটিতে ছয় হাজার ৩৩ মেট্রিকটন চাল সংগ্রহ করা হয়েছে ইতোমধ্যে। জেলার মোট ৫৭৩ জন মিল মালিকের মধ্যে ১৫৬জন মিল মালিক চাল সরবরাহের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।
জেলা খাদ্য নিয়ন্ত্রক বলেন,‘ জেলা খাদ্য বিভাগে সাথে যদি কোন মিল মালিকরা চুক্তিবদ্ধ না হন তাহলে চার বছর এবং চুক্তিবদ্ধ হয়ে চাল সরবরাহ না করলে দুই বছর জন্য নিষিদ্ধ হবেন খাদ্য বিভাগে চাল সরবরাহ থেকে।
এ সময় উপস্থিত ছিলেন জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন অভি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তহিদুর রহমান, খাদ্য গুদাম কর্মকর্তা জাহেদুল ইসলাম, জেলা চালকল মালিক সমিতির সহসাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান, সদর উপজেলা চালকল মালিক সমিতির সাধারণ সম্পাদক মহসির আলী সরকার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন