শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

৭২ ঘণ্টার মধ্যে ফতুল্লা থেকে নবজাতক উদ্ধার

| প্রকাশের সময় : ৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের প্রসুতি বিভাগ থেকে চুরি যাওয়ার ৭২ ঘন্টার মধ্যে নারায়নগঞ্জের ফতুল্লা থেকে তিনদিনের নবজাতককে উদ্ধার করেছে র‌্যাব-৮। গত ৪ জুন সন্ধ্যার আগে দেশের দক্ষিনাঞ্চলের সর্ববৃহত সরকারি হাসপাতালটির প্রসুতি বিভাগে চিকিৎসাধীন সালমা বেগমের কাছ থেকে তার নবজাতক শিশু পুত্র চুরি হয়ে যায়। এ হাসপাতালটিতে অস্ত্র পচারের মাধ্যমে বরিশালের মেহেদিগঞ্জের সালমা শিশুপুত্র লাভ করলেও নাম রাখার আগেই তার সে বুকের ধন চুরি হয়ে যাওয়ায় সে ছিল পাগলীনি প্রায়।
বিষয়টি ঐদিনই বরিশালে রাবÑ৮’এর সদর দপ্তরে জানোনোর পরে তারা তদন্তে নামে। র‌্যাব শিশু পুত্রটি চুরি হবার সাথে পাশের বেডের রোগী হাওয়া বেগমের মেয়ে রিনার নিরুদ্দেশের বিষয়টি আমলে নেয়। ফলে দ্রæততার সাথে বরগুনা থেকে হাওয়া বেগমকে আটকের পরে তার জবানবন্দী অনুযায়ী নারায়নগঞ্জের ফতল্লা থেকে গত বুধবার রাতেই চুরি হওয়া শিশু পুত্রটি সহ রিনা ও তার স্বামী সোলায়মানকেও গ্রেফ্তারে সক্ষম হয় র‌্যাব-৮।
গতকাল বরিশালে র‌্যাব-৮ সদর দফ্তরে কমান্ডিং অফিসার লেফটেনেন্ট কর্ণেল আনোয়ারজ্জামান পুরো বিষয়টি কিছু সংবাদকর্মীর কাছে তুলে ধরেন।
ইতোমধ্যে চুরি হওয়া শিশুপুত্রটিকে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে র‌্যাব। যক্ষের ধন শিশুপুত্রকে পুনরায় কোলে ফিরে পেয়ে মা সালমা বেগম মহান আল্লাহর রাব্বুল আল আমীনের দরবারে শোকরিয়া জানিয়ে র‌্যাবের জওয়ানদের জন্যও দোয়া করেছেন। পাশাপাশি কারো ভাগ্যেই যেন তার শিশুটির মত পরিনতি না ঘটে সেজন্যও মহান আল্লাহর কাছে প্রার্থণা করেন সালমা।
মা সালমার কোলে ফিরে পাওয়া শিশুপুত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন