বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাবেক স্ত্রীর রোষানলে ইউপি চেয়ারম্যান

| প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজারে ব্রাহ্মন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাক মিয়াকে তার তালাক প্রাপ্ত স্ত্রী ফারহানা সরকার সুমা কর্তৃক মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে।
লাক মিয়া চেয়ারম্যানের নিকটাত্মীয় জাকির হোসেন জানান, ব্রাহ্মন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাক মিয়ার দ্বিতীয় স্ত্রী নরসিংদীর সাঠিরপাড়া এলাকার ফারহানা সরকার সুমার সাথে বনিবনা না হওয়ায় বিগত প্রায় ৪ বছর পূর্বে তাদের তালাকের মাধ্যমে বিচ্ছেদ ঘটে।
বিগত ৭ মে রাতে নরসিংদী জেলার মাধবদী থানাধীন আব্দুল্লা বাজারের উত্তরদিকে সড়কের পাশ থেকে এক যুবকের লাশ উদ্ধার করে মাধবদী থানা পুলিশ।
মাধবদী থানা পুলিশ জানায়, নিহত যুবক রাহাত সরকার (২৫) নরসিংদীর সাঠিরপাড়া এলাকার জসিমউদ্দিন সরকারের ছেলে ও ফারহানা সরকার সুমার ভাই।
এ ঘটনায় ৮ মে নিহত রাহাতের বোন ফারহানা সরকার সুমা তার সাবেক স্বামী লাক মিয়া চেয়ারম্যানসহ ৩ জনের বিরুদ্ধে মাধবদী থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় আড়াইহাজারের ব্রাক্ষন্দীর চেয়ারম্যান লাক মিয়াকে আসামী করা হয়েছে।
ব্রাহ্মন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাক মিয়া স্থানীয় সাংবাদিকদের জানান, নরসিংদীর একটি জমিসহ বাড়ি তার সাবেক স্ত্রী ফারহানা সরকার সুমাকে লিখে না দেওয়ায় তাকে তার সাবেক স্ত্রী মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। তিনি হয়রানীমূলক এ মিথ্যা মামলাটি সুষ্ঠু তদন্তের জন্য যথাযথ কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন