বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

গ্রিক মূর্তি অপসারণের দাবিতে নড়াইলে বিক্ষোভ

| প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা : বাংলাদেশ সুপ্রীমকোর্ট চত্বরে গ্রিক দেবীর মূর্তি পূনঃস্থাপনের প্রতিবাদে এবং দ্রæত অপসারণের দাবিতে নড়াইলে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ২টায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ইসলামী আন্দোলন নড়াইল জেলা শাখার আয়োজনে শহরের পুরাতন বাসটার্মিনাল চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করে। তবে পুলিশের বাঁধার কারনে মিছিল করতে পারেনি। পরে ওইস্থানে দাড়িয়ে বিক্ষোভ সমাবেশে ইসলামী আন্দোলন নড়াইল জেলা শাখার সভাপতি মাওলানা খায়রুজ্জামানের সভাপতিত্বে বক্তৃতা করেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় নেতা মোঃ আইয়ুব হোসেন মিনা, জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ নাছিরুদ্দিন প্রমুখ।
বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, আলেম ওলামাদের দাবির প্রেক্ষিতে সুপ্রীম কোর্ট চত্বর থেকে গ্রিকদেবীর মূর্র্তি অপসারণ করা হলেও অদৃশ্য ইশারায় তা পুনঃস্থাপন করা হয়েছে। বাংলাদেশ একটি মুসলিম অধ্যুষিত দেশ হলেও এদেশে ইসলাম বিরোধী কার্যকলাপই বেশি চলছে। এসব কর্মকান্ডকে আলেম সমাজ মেনে নেবে না।
শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বক্তারা বলেন যে, নৌকাকে ঘিরে বিভিন্ন দলের যেসব নাস্তিক নেতারা রয়েছে, তারা নৌকাকে ডুবানোর জন্যই বসে আছে। তাদেরকে এলাকায় গিয়ে নির্বাচন করতে বলুন, ইউনিয়ন পরিষদের একজন মেম্বর হওয়ার যোগৗতাও তাদের অনেকেরই নেই। বক্তারা, অবিলম্বে সুপ্রীমকোর্ট চত্বর থেকে গ্রিক দেবীর মূর্তি অপসারণের দাবি জানান। বিক্ষোভ কর্মসূচিতে ইসলামী আন্দোলনের ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরাও অংশগ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন