শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মির্জাপুর ও শ্রীপুরে ২ লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
মির্জাপুরে এক যুবক ও শ্রীপুরে অজ্ঞান বৃদ্ধের লাশ উদ্ধারের খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা জানান, টাঙ্গাইলের মির্জাপুরে রুবেল ভূইয়া (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া খেলার মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়। রুবেল এ উপজেলার তরফপুর ইউনিয়নের টাকিয়া কদমা গ্রামের মো. ইমান আলী ভূূইয়ার ছেলে। রুবেল ইলেকট্রিশিয়ানের কাজ করতো বলে জানা গেছে। রুবেল ছোট বেলা থেকে নানারবাড়ি চান্দুলিয়া গ্রামের মো. সোনা খানের বাড়িতে থাকতেন। প্রতিদিনের ন্যায় রবিবার রাতের খাবার খেয়ে তিনি নিজ রুমে ঘুমাতে যান। সকালে তার রুম বাইরে থেকে আটকানো দেখে খোঁজাখুঁজি করলে চান্দুলিয়া খেলার মাঠে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইনউদ্দিন বলেন, ময়নাতদন্ত শেষে রুবেলের মৃত্যুর কারণ জানা যাবে।
শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুরের শ্রীপুরে অজ্ঞাত এক বৃদ্ধ (৬০) এর লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। গতকাল সোমবার সকাল ১০টায় শ্রীপুর পৌর এলাকার ফালু মার্কেট গ্রামের একটি পরিত্যক্ত ঘর থেকে ওই লাশ উদ্ধার করা হয়। শ্রীপুর মডেল থানার এসআই মাহমুদুল হাসান জানান, ফালু মার্কেট এলাকায় এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। লাশের গায়ে চেক শার্ট ও পরনে চেক লুঙ্গি ছিল। তবে লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে অতিরিক্ত পরিমাণে কোনো নেশাজাতীয় দ্রব্য পান করার ফলে ওই ব্যক্তির মৃত্যু হতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন