বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের নান্দাইলে পরিদর্শন

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৭, ১২:০০ এএম

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের বিভাগীয় কমিশনার জি,এম, সালেহ উদ্দিন গতকাল মঙ্গলবার প্রথম নান্দাইল উপজেলা পরিদর্শন করেছেন। তিনি নান্দাইলে ব্যস্ত দিন অতিবাহিত করেন।
নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়ন পরিষদ এবং ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন, একটি বাড়ী একটি খামার প্রল্পকের আওতায় মোয়াজ্জেমপুর গ্রাম উন্নয়ন সমিতির সদস্যদের সাথে উঠান বৈঠক ও সমিতির কার্যক্রম পরিদর্শন করেন। নান্দাইল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় ,নান্দাইল উপজেলা ভূমি অফিস ও ইনোভেশন কার্যক্রম, নান্দাইল ইউনিয়ন ভূমি অফিস, নান্দাইল পৌরসভা অফিস , ময়মনসিংহ জেলা পরিষদের আওতায় নান্দাইল সদরে শহীদ স্মৃতি আদর্শ কলেজের রুম নির্মান কাজ, এলজিইডি কর্তৃক নির্মিত নান্দাইল মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মান কাজ এবং ভাটি আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করছেন। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের উপজেলার সকল বিভাগের বিভাগীয় প্রধানদের সাথে মতবিনিময় করেন।
পরিদর্শন কালে বিভাগীয় কমিশনারের সাথে অন্যান্যদের মাঝে জেলা পরিষদের ডিডিএলজি মোঃ হারুন অর রশিদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান, আওয়ামীলীগ নেতা মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) তামিম আল ইয়ামীন, নান্দাইল পৌরসভার মেয়র আওয়ামীলীগ নেতা মোঃ রফিক উদ্দিন ভূইয়াসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন