শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথম দিন ২১.১৫ কোটি রুপি আয় করেছে ‘টিউবলাইট’

| প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

সালমান খান অভিনীত ‘টিউবলাইট’ অবশেষে সারা দুনিয়ার হিন্দি ফিল্মের দর্শকদের জন্য মুক্তি পেয়েছে শুক্রবার। আবেগঘন ড্রাম ফিল্মটি প্রথম দিনেই যে বলিউড সুপারস্টার সালমানের আগের ঈদগুলোতে মুক্তি পাওয়া ফিল্মগুলোর মত দর্শক আকর্ষণ করেছে তা নয়; তবে এমন দর্শক উপস্থিতি সন্তোষজনক। ৩৫ থেকে ৪০ শতাংশ দর্শক সমাগম হয়েছে একক পর্দার হলগুলোতে। আর, মাল্টিপ্লেক্সগুলোতে দর্শক উপস্থিতি ছিল ৫০ শতাংশের বেশি। সকালের দিকে দর্শক কম থাকলেও পরের শোগুলোতে ক্রমে দর্শক বেড়েছে।
‘টিউবলাইট’ বলাই বাহুল্য যে এই ঈদে বলিউডের একক ফিল্ম। ভারতের ৪৩৫০ পর্দায় মুক্তি পেয়েছে ফিল্মটি। ভারতের বাইরের ১২০০ পর্দায় ফিল্মটি প্রদর্শিত হচ্ছে। সালমানের ফিল্ম হিসেবে টিকিটের দাম একক পর্দাগুলোতে ২০০ রুপি থেকে মাল্টিপ্লেক্সে সর্বোচ্চ ৫০০ রুপি। কবির খানের পরিচালনায় ওয়ার-ড্রামা ধারা ফিল্মটি সালমানের সঙ্গে অভিনয় করেছেন চু চু, সোহেল খান, মাতিন রে টাঙ্গু, ওম পুরি, নাসির খান, মোহাম্মদ জিশান আইয়ুব, বৃজেন্দ্র কালা, যশপাল শর্মা এবং অতিথি ভূমিকায় শাহরুখ খান
‘টিউবলাইট’ প্রথম দিনে আয় করেছে ২১.১৫ কোটি রুপি। এই আয় প্রত্যাশার চেয়ে কম। ২৫ থেকে ৩০ কোটি রুপি আয় হলে তাকে স্বাভাবিক বলে বিবেচনা করা যেত। সমালোচকরা ফিল্মটিকে গড়ের চেয়ে প্রতিকূল মত দিয়েছে বেশি। তবে এখনও অনেকগুলো দিন বাকি আছে। দর্শকরাই বস্তুত আসল রায় দেবে। সুতরাং আগামীকাল থেকে বোঝা যাবে ফিল্মটি ২০০ কোটি রুপি নাকি ৩০০ কোটি রুপি আয় সীমা অতিক্রম করে।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন