শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

| প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন ও আহত হয়েছে ১ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ত্রিশাল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ত্রিশালের বগার বাজার চৌরাস্তা এলাকায় মাইক্রোবাসের চাপায় সোহাগ (৩২) নামে এক পথচারী নিহত হয়েছে। সে গফরগাঁও উপজেলার গজনী গ্রামের বাসিন্দা। প্রতিবাদে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত অবরোধ করে বিক্ষোভ করে স্থানীয়রা। জানা যায়, গতকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বগার বাজার চৌরাস্তা এলাকায় রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী একটি মাইক্রোবাস সোহাগকে চাপা দিয়ে চলে যায়। পরে তাকে এলাকাবাসী গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়।
নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, নাঙ্গলকোট উপজেলার মানরা-নাথেরপেটুয়া সড়কের পাশের মনোহরগঞ্জ উপজেলার বিনয়ঘর আমতলী নামক স্থানে গত বৃহষ্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেলের সাথে ব্যাটারি চালিত আটোরিক্সার ধাক্কায় মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী সোলায়মান ব্যাপারী (৬০) নিহত হয়েছেন। এ সময় তার ছেলে মোটরসাইকেল চালক শরীফুল ইসলাম (২২) আহত হয়েছেন। তিনি নাঙ্গলকোট উপজেলার জোড্ডা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের মৃত হাজী ছোয়াব মিয়ার সন্তান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন