শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কলারোয়ায় সোনালী ব্যাংকের দুই প্রহরী হত্যার দু’বছরেও তদন্ত শেষ হয়নি

| প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরার কলারোয়ায় সোনালী ব্যাংকের দুই প্রহরীকে জবাই করে হত্যা মামলায় দীর্ঘ দু’বছরেও আদালতে চার্জশীট দেয়নি তদন্ত কর্মকর্তা। চার্জশীট প্রদানে বিলম্ব হওয়ায় হতাশাগ্রস্থ হয়ে পড়েছেনে, এমনটাই জানালেন নিহতদের পরিবারবর্গ। বর্তমানে মামলাটি’র তদন্তভার রয়েছে সাতক্ষীরা গোয়েন্দা বিভাগ সিআইডিতে রয়েছে।
উল্লেখ্য- গত ২০১৫ সালের ১৫ জুলাই সাতক্ষীরার কলারোয়া বাস স্ট্যান্ড সংলগ্ন সোনালী ব্যাংকের দুই প্রহরীকে কুপিয়ে ও জবাই করে হত্যা করে দূর্বৃত্তরা। দিনটি ছিলো বুধবার, ২৭ রমজানের পবিত্র শবে কদরের রাত।
নিহত দুই প্রহরীর একজন জাহাঙ্গীর হোসেন (৩২)। তিনি কলারোয়া উপজেলার ঝাঁপাঘাট গ্রামের কায়েম হোসেনের ছেলে। অপরজন আসাদ (২৫)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার হরিশপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে। তারা দু’জনেই আনসার সদস্য হিসাবে কর্মরত ছিলেন ওই ব্যাংকে। এ ঘটনায় কলারোয়া থানায় হত্যা মামলা দায়ের হয়। সে সময় জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করে পুলিশ। পরে মামলাটি সাতক্ষীরা সিআইডিতে হস্তান্তর করা হয়। সেই থেকে মামলাটি সিআইডিতে রয়েছে। আগামী ১৫ জুলাই ঘটনার দু’বছর পূর্তি হবে। কিন্তু এখন পযর্ন্ত তদন্ত প্রতিবেদন আদালতে জমা হয়নি। চাঞ্চল্যকর লোমহর্ষক এ হত্যা কান্ডের তদন্ত কাজ দ্রæত শেষ হোক। হত্যাকান্ডে জড়িতদের দষ্টান্তমূলক শাস্তি হোক এটাই প্রত্যাশা বিচারপ্রার্থীসহ সকলের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন