শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তাড়াইলে খেলাফত মজলিসের কমিটি

| প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

তাড়াইল (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : গতকাল রোববার কিশোরগঞ্জের তাড়াইলে উপজেলা খেলাফত মজলিসের কমিটি পুনর্গঠন করা হয়েছে। মাওলানা আবদুল হাইকে সভাপতি ও মাওলানা মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে ২০১৭-১৮ সেশনের জন্য ১৭ সদস্য বিশিষ্ট উপজেলা নির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি মাওলানা আজিজুর রহমান ও বজলুর রহমান আকন্দ, সহ সাধারণ সম্পাদক মাওলানা হাসানুল ইসলাম ইসলাম ইয়াসীন, সাংগঠনকি সম্পাদক মাওলানা আনিসুর রহমান, বায়তুলমাল সম্পাদক মাওলানা এনামুল হক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ফজলুর রহমান খান, তথ্য ও গবেষণা সম্পাদক সাংবাদিক ফখরুদ্দীন আহমাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য মাওলানা তরিকুল ইসলাম, মাওলানা আবু তাহের, মাওলানা হেলাল উদ্দিন ভূইয়া, হাফেজ আবদুল্লাহ্, মাস্টার ফারুক আহমদ ভূইয়া, মাওলানা ইলিয়াছ হোসাইন ও মাওলানা সোহাইল আহমদ।
কমিটি গঠন উপলক্ষে দুপুরে তাড়াইল সাচাইল দারুল হুদা কাছেমুল উলুম মাদরাসায় উপজেলা খেলাফত মজলিসের মজলিসে শুরার দ্বি-বার্ষিক অধিবেশন/১৭ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক এমদাদুল্লাহ্। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের জেলা শাখার সহ সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আবু বকর ছিদ্দিক। সভাপতিত্ব করেন উপজেলা শাখার সহ সভাপতি মাওলানা আজিজুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন