শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ ইউপিডিএফ কর্মী আটক

| প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা : খাগড়াছড়ির মাটিরাঙ্গা চাঁদা নিতে এসে একটি দেশীয় তৈরি এলজি, দুই রাউন্ড তাজা এ্যানোমেশন ও চাঁদা আদায়ের রশিদসহ দীপন চাকমা ওরফে চাইল্যা (২৫) নামে এক সন্ত্রাসী নিরাপত্তাবাহিনীর সদস্যদের হাতে আটক হয়েছে। গতকাল রোববার বেলা ১২টার দিকে মাটিরাঙার বাইল্যাছড়ি জোড়া ব্রীজ সংলগ্ন মন্দির রোডে তাকে আটক করা হয়। নিরাপত্তা বাহিনী অভিযানে আটক দীপন চাকমা ওরফে চাইল্যা গুইমারা উপজেলার রামসু বাজার এলাকার শান্তিময় চাকমার ছেলে এবং পার্বত্য শান্তিচুক্তি বিরোধী ইউপিডিএফ’র পোস্ট কমান্ডার।
নিরাপত্তা বাহিনী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে বাইল্যাছড়ি এলাকায় চাঁদাবাজিসহ সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে দীপন চাকমা। পূর্ব পরিকল্পনা অনুযায়ী রোববার বেলা ১২টার দিকে চাঁদার জন্য বাইল্যাছড়ি জোড়াব্রীজ সংলগ্ন মন্দিরের পাশে চায়ের দোকানে আসতে বলে নিরাপত্তা বাহিনীর সোর্স। চাঁদার জন্য পূর্ব নির্ধারিত স্থানে আসার পর সেখানে আগে থেকে অবস্থান নেয়া নিরাপত্তাবাহিনীর সদস্যরা দীপন চাকমা ওরফে চাইল্যাকে আটক করে।
এ সময় তাদের কাছ থেকে একটি একটি দেশীয় তৈরি এলজি, দুই রাউন্ড তাজা এ্যানোমেশন, চাঁদা আদায়ের রশিদ, চাঁদা আদায়ের নগদ টাকা ও একটি দা উদ্ধার করে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন