শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পাওনা টাকা চাওয়ায় কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : পাওনা টাকা চাওয়ায় হাজী হালিম (৬৫) নামের এক সুতা ব্যবসায়ীকে কুপিয়ে আহত করা হয়েছে। গতকাল সোমবার সকালে আড়াইহাজারে জাঙ্গালিয়া গ্রামে এই ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী হাজী হালিমকে আশংকা জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাজী হালিম খাগকান্দা ইউনিয়নের কদমতলী গ্রামের মৃত সাফিজ উদ্দিনের ছেলে।
হাজী হালিমের ছেলে সোহেল জানান, জাঙ্গালিয়া গ্রামের রশিদের নিকট তার বাবা ৬ লাখ ১২ হাজার টাকা পাওনা ছিল। এই হিসেবে রোববার রাতে আমার বাবা টেলিফোনে রশিদের নিকট টাকাগুলো চায়। পরে রশিদ টাকা নিতে সোমবার সকালে আসতে বলে। কথা মতো সকালে গেলে কিছু বুঝে উঠার আগেই রশিদ মেম্বার ও তার স্ত্রী তাকে এলোপাথারি কোপাতে থাকে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে ঢাকা প্রেরণ করেন। আড়াইহাজার থানার ওসি ঘটনা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

একই সঙ্গে তিন কন্যার জন্ম
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : সুন্দরগঞ্জ উপজেলার পশ্চিম রাজিবপুর গ্রামের কাজিউল ইসলামের স্ত্রী মনোয়ারা বেগম একই সঙ্গে তিন কন্যার জন্ম দিয়েছেন। গত শুক্রবার গাইবান্ধা রাবেয়া ক্লিনিকে গৃহবধু মনোয়ারার সিজার অপরেশন করা হয়। কন্যা সন্তানরা সুস্থ রয়েছেন। এক নজর দেখার জন্য ক্লিনিকে হাজার হাজার উৎসুক জনতা ভিড় করছে। কাজিউল ইসলাম জেআর ফার্সাসিটিক্যাল কোম্পানীর রংপুর অফিসের মার্কেটিং অফিসার। তিন কন্যার পিতা হওয়ায় কাজিউল খুবই খুশি। এ খুশির কথা জানালেন তার স্ত্রী মনোয়ারা বেগম। উৎসুক দর্শকদের মনোয়ারা বেগম জানান, সকলেই আমাদের সন্তানের জন্য দোয়া করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন