মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কাজিপুরে এক নারীকে গলা কেটে হত্যা

| প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

কাজিপুর (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের কাজিপুরে জাহানারা খাতুন (৫২) নামে এক হতদরিদ্র নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। সে কুনকুনিয়া পূর্বপাড়া গ্রামের মৃত আজিবার রহমান ওরফে ডাক্তারের স্ত্রী। ঘটনার রাতে সে ঘরের বারান্দায় ঘুমিয়েছিলো। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে আটটায় কাজিপুর থানা পুলিশ নিহতের নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করে।
জানা যায়, কাজিপুর উপজেলার কুনকুনিয়া পূর্বপাড়া গ্রামে গত ৭ বছর আগে জাহানারা খাতুনের মেয়ের সাথে বরিশাল জেলার আসলামের সাথে বিয়ে হয়। বিয়ের পরে তাদের ঘরে একটি সন্তান জন্ম নেয়। এর পর থেকে তাদের মধ্যে বিরোধ চলে আসছিলো। স¤প্রতি আসলাম তার স্ত্রীকে তালাক প্রদান করে। আসলামের মেয়েটি তার নানি জাহানারার সাথে কুনকুনিয়া গ্রামে বসবাস করে। আসলাম তার মেয়েকে তার কাছে নেয়ার জন্য বার বার চেষ্টা করে ব্যর্থ হয়। সোমবার রাতে আসলাম পুনরায় তার সন্তানকে নিয়ে যাওয়ার জন্য কাজিপুরে আসে। এই কারণে নাম প্রকাশে অনিচ্ছুক নিহতের প্রতিবেশিরা জানিয়েছে জাহানারার মেয়ের জামাই আসলাম এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে। এছাড়া হতদরিদ্র মহিলার আর কোন শত্রæ নেই বলে তারা জানিয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।
কাজিপুর থানার অফিসার ইন চার্জ সমিত কুমার কুন্ডু জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক বিরোধের জের ধরেই জাহানারা খাতুনকে গলাকেটে হত্যা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন