শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাভারে যুবলীগ নেতা বহিষ্কার

| প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে ইউনিয়ন যুবলীগের এক নেতার বিরুদ্ধে মাদক ব্যবসা ও জমি দখলের সাথে জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগীরা প্রশাসনের বিভিন্ন দপ্তরে আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি কুসুম মোল্লার বিরুদ্ধে লিখিত অভিযোগও দিয়েছে। এদিকে শৃঙ্খলা ভঙ্গে অভিযোগে তাকে দল থেকে বহিস্কার করা হয়েছে।
সংশ্লিষ্টদের সাথে কথা বলে জানাগেছে, সাভার উপজেলার চানগাঁও, পাড়াগ্রাম, রুস্তমপুর, আড়াগ্রাম, আদর্শগ্রাম, আউকপাড়া, দোসাইদ, কুমকুমারী, দক্তপাড়া, দুগাপুর, কাঠগড়া, দিয়ে প্রায়ই মাদকের (ইয়াবা) চালান আসছে। আর এসবের নিয়ন্ত্রনে রয়েছে যুবলীগ নেতা কুসুম মোল্লা। আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর হোসেন বলেন, কুসুম মোল্লার বিরুদ্ধে ইয়াবা ব্যবসা ও ভাংচুরের অভিযোগ রয়েছে। তাই সংগঠন বিরোধী কার্যকলাপ ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সহ-সভাপতির পদ থেকে তাকে বহিস্কার করা হয়েছে।
খোঁজ নিয়ে জানাগেছে, পর্যটকবেশী যুবলীগ নেতা কুসুম মোল্লা বিলাস বহুল গাড়ীতে করে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে অভিনব কায়দায় ইয়াবা নিয়ে এসে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে সরবরাহ করছে।
তবে যুবলীগ নেতা কুসুম মোল্লা অভিযোগ অস্বীকার করে বলেন, ‘কোনো অভিযোগই সত্য নয়। বিশেষ একটি মহল এসব অপপ্রচার চালাচ্ছে। কেউ প্রমাণ দিতে পারলে রাজনীতি ছেড়ে দেব। দল থেকে বহিস্কারের বিষয়টিও মিথ্যা দাবী করেন তিনি।
প্রসঙ্গত; সাভারে সিন্ডিকেটের মধ্যে সাভার উপজেলার আশুলিয়ার কুসুম মোল্লা, দোসাইদ এলাকার শুকু আলী, আবুল হাসেম, আউক পাড়া এলাকার মামুন হোসেন, উলাইল এলাকার কালু মিয়া, আমিনবাজার ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য শামিম মোল্ল্যা উল্লেখযোগ্য। তবে সম্প্রতি শামিম মোল্ল্যা বিপুল পরিমান ইয়াবাসহ গোয়েন্দা পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে জেলহাজতে রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন