রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ঈশ্বরগঞ্জে পথসভায় মাজেদ বাবু

| প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

আওয়ামী লীগ টিকে থাকতে পারবে না
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি ইঞ্জিনিয়ার লুৎফুল্লাহেল মাজেদ বাবু দেশের বর্তমান প্রেক্ষাপট নিয়ে বলেন,“বিশ্বের ক্ষমতাধর প্রেসিডেন্ট লিবিয়ার কর্নেল গাদ্দাফি, ইরাকের সাদ্দাম হোসেন একনায়েকতন্ত্র কায়েম করে টিকে থাকতে পারেনি, গণজোয়ারে ধংস হয়েছে তাদের অহংকার, প্রতিষ্ঠিত হেেয়ছে গণতন্ত্র। তাই আওয়ামী লীগও একনায়েকতন্ত্র কায়েম করে ঠিকে থাকতে পারবে না। গত শুক্রবার উপজেলার উচাখিলা ইউনিয়নে বিএনপির সকল নেতাকর্মীদের নিয়ে জুম্মার নামাজের পর থেকে রাত দশটা পর্যন্ত গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।
গণসংযোগ ও পথসভায় ইঞ্জিনিয়ার লুৎফুল্লাহেল মাজেদ বাবু আরো বলেন, “আমাদের ভুলে গেলে চলবেনা, আমরা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে গড়া সৈনিক। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে আরও শক্তিশালী করতে হবে। তারুন্যের অহংকার তারেক রহমান বীরের বেশে যাতে দেশে ফিরে আসতে পারে সেই ব্যবস্থা আমাদের তৃণমূল পর্যায় থেকেই করতে হবে।
উক্ত গণসংযোগ ও পথসভার উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ সভাপতি হোসেন মোহাম্মদ মন্ডল, আহসান পারভেজ, সাধারণ সম্পাদক এ কে এম হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূঞা মনি, পৌর বিএনপির সহ-সভাপতি, সালাউদ্দিন খুররম, নূরুন্নবী, সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন নয়ন, পৌর যুবদলের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ, ইউকে (লন্ডন)স্বেচ্ছাসেবক দলের পাঠাগার সম্পাদক হারুন অর রশীদসহ উপজেলা পর্যায়ের সকল নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন