শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পাঁচবিবি সীমান্ত মাদকের ছড়াছড়ি

| প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

মোশারফ হোসেন মজনু, পাঁচবিবি (জয়পুরহাট) থেকে : মাদক প্রতিরোধের ঢাক-ঢোল পিটিয়ে প্রশাসন নড়েচরে বসলেও বন্ধ হয়নি মাদক ব্যবসা। পাঁচবিবি সীমান্তের আটাপাড়া এলাকায় হাত বাড়লেই মিলছে ফেন্সিডিল, ইয়াবা, হেরোইন ও গাঁজা। সর্বত্র মাদকের ছড়াছড়ি।
জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার আটাপাড়া সীমান্তে মাদকের ছড়াছড়ি। প্রতিদিন শতশত মটরসাইকেলে উঠতি বয়সে যুবকদের আগমনে মুখরিত। হাত বাড়ালেই পাচ্ছে ফেন্সিডিল, ইয়াবা, হেরোইন ও গাঁজা। আটাপাড়া সীমান্তের আটাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ। আটাপাড়া রেলগুমটির্, সরকারী কবরস্থান, উত্তর গোপালপুর, আটাপাড়া গ্রামের কয়েকটি বাড়ীতে মাদক বেচাকেনা করছে। প্রকাশ্য রেলগেটে মাদক ব্যবসায়ীরা ঘুরে বেড়াচ্ছে। তাদের কাছে আছে অত্যাধুনিক মোবাইল। মাদক সেবীদের আছে বিক্রেতাদের মোবাইল নাম্বার। আর ঐ মোবাইলে যোগাযোগ করলে মাদক ব্যবসায়ীরা নিরাপদ স্থানে পৌঁছে দিচ্ছে।
পার্শ্ববতী দিনাজপুর জেলার হাকিমপুর থানা পুলিশ মাদক বিরোধী একাধিক অভিযানে গ্রেফতার শুরু করায় মাদক ব্যবসায়ী আর মাদক সেবীরা গ্রেফতার এরাতে পাঁচবিবি সীমান্ত নিরাপদ হওয়ায় তাদের পদচারনায় মুখরিত। এই সীমান্তে পণ্য চোরাচালান বন্ধ থাকলেও মাদকের চোরাচালান বৃদ্ধি পেয়েছে। প্রতিদিন মাদক সেবীরা নিরাপদ বাহন হিসাবে মোটরসাইকেল ব্যবহার করছে। এছাড়া ভ্যান-রিক্সা ও দূর পাল্লার বাস ও ব্যবহার করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন