শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আশুগঞ্জ রেলস্টেশনে অর্ধদিবস অবস্থান ধর্মঘট পালিত

৩১ জুলাই আশুগঞ্জে হরতাল ও রেলপথ অবরোধ কর্মসূচি ঘোষণা

| প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

মো. হুমায়ূন কবির, আশুগঞ্জ (ব্রাক্ষণবাড়িয়া) থেকে : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেলস্টেশনকে বি গ্রেডে পুন:বহালসহ ৩ দফা দাবিতে রেল স্টেশনের প্লাটফরমে অবস্থান ধর্মঘট কর্মসূচি পালিত হয়েছে। জাগ্রত আশুগঞ্জবাসীর সংগঠনের ঘোষিত ৩ দিনের কর্মসূচি অংশ হিসাবে গতকাল মঙ্গলবার সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত অর্ধদিবস এই কর্মসূচি পালন করা হয়। এতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেনী পেশার লোকজন অংশগ্রহন করেন।
“সামনে আছে জোর লড়াই - আশুগঞ্জবাসীর ঐক্য চাই“ এই শ্লে­াগানকে সামনে রেখে মঙ্গলবার সকাল ১০টায় আশুগঞ্জ রেল স্টেশনে এলাকাবাসী অবস্থান কর্মসূচী পালন করেন। অবস্থান ধর্মঘট কর্মসূচীতে জাগ্রত আশুগঞ্জবাসী সংগঠনের আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক হাজী ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে বক্তৃতা করেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী ফিরোজ মিয়া, উপজেলা আওয়ামীলীগে যুগ্ম আহবায়ক আবু নাছের আহমেদ, জাগ্রত আশুগঞ্জবাসীর সদস্য সচিব ঈসা খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য স্বপ্না বেগম, আশুগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন, হাজী ছাইদুর রহমান, উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি মোবারক আলী চৌধুরী, মুক্তিযোদ্বা মোঃ হেবজুল বারী, আওয়ামী লীগ নেতা হাজী মোঃ ছায়েদুর রহমান, আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, নৌ-যান শ্রমিক ফেডারেশনের সভাপতি হাবিবুল্লাহ বাহার, শ্রমিক নেতা আব্দুল হেকিম, উপজেলা মহিলা আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক জোসনা চৌধুরী ও মোঃ কামাল উদ্দিন, সমিজানুর রহমান মুন্সী, যুবলীগ নেতা মোশারফ মুন্সী, ইলিয়াস, সাবেক ছাত্র নেতা আতাউর রহমান, ছাত্রলীগের সভা মারুফ রনি শ্রমিকনেতা রফিকুল ইসলাম প্রমূখ। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক সংগঠনের প্রায় সহস্্রাধীক লোকজন অংশগ্রহন করেন।
বক্তারা বলেন, আগামী ৩০ জুলাই এর মধ্যে আশুগঞ্জ রেলস্টেশনকে বি গ্রেডে পূণ:বহাল, মূল নকশা ও পরিকল্পনা অনুযায়ী স্টেশনের উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন এবং ঢাকা-চট্টগ্রাম রুটে তূর্ণানিশিথা ট্রেনের যাত্রাবিরতির দাবি মেনে না নেয়া হলে ৩১ জুলাই আশুগঞ্জে হরতাল ও রেলপথ অবরোধ কর্মসুচী পালিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন