বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মির্জাপুরে প্রতিবন্ধীদের স্কুল উদ্বোধন

| প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি বলেছেন, উপযুক্ত সেবা ও সুযোগ পেলে প্রতিবন্ধিরাও সমাজে অবদান রাখতে পারে। গতকাল শনিবার সকালে টাঙ্গাইলের মির্জাপুরে প্রতিবন্ধিদের জন্য একটি স্কুলের উদ্বোধন ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। লার্ন এন্ড লীভ ফাউন্ডেশন প্রতিবন্ধিদের জন্য এই স্কুল নির্মাণ করেছেন।
এ উপলক্ষে স্কুল মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়। ফাউন্ডেশনের পরিচালক অস্ট্রিলিয়া প্রবাসী শাহ আল মামুনের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক শাহ আল মাসুদ রানার সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা আক্তার, মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, সাবেক ফুটবলার কায়সার হামিদ, প্রতিষ্ঠানের নারায়নগঞ্জ শাখার সাধারণ সম্পাদক সাথী আক্তার, প্রতিবন্ধি বিশেষজ্ঞ হাসিবা হাসান জয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু রায়হান সিদ্দিকী, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন, ছাত্রলীগ নেতা তাহরিম হোসেন সীমান্ত প্রমুখ।
পরে লার্ন এন্ড লীভ ফাউন্ডেশনের চেয়ারম্যান একাব্বর হোসেন এমপি ১০ জন প্রতিবন্ধি শিশুকে হুইল চেয়ার প্রদান করেন।প্রতিষ্ঠানটির পক্ষ থেকে দরিদ্র ও অসহায়দের সাহাযার্থে মির্জাপুরের দেওহাটা ও রংপুরে বিশেষ সেন্টার প্রতিষ্ঠা করা হয়েছে। প্রতিষ্ঠানটিকে স্থানীয় এমপি ছাড়াও লন্ডল প্রবাসী ফারুক আহমেদ রনি ও তার স্ত্রী ফরিদা ইয়াসমিন আর্থিক সহায়তা প্রদান করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন