বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মহিউদ্দিন আহম্মেদ মহিলা কলেজের আনন্দ র‌্যালি

| প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা: পিরোজপুরের মঠবাড়িয়ার মহিউদ্দিন মহিলা কলেজ পরপর দুইবার এইচএসসি পরীক্ষায় সন্তোষজনক ফলাফল ও উপজেলার সেরা কলেজের কৃতিত্ব অর্জন করায় গতকাল রোববার শহরে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়।
কলেজ ক্যাম্পাস হতে শোভাযাত্রাটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এতে কলেজের শিক্ষক, গভর্নিং বডির সদস্য, অভিভাবকরা ও প্রায় সহ¯্রাধীক শিক্ষার্থী অংশ নেন।
শেষে কলেজ মিলনায়তনে অধ্যক্ষ আজীম-উল-হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, কলেজ গভর্নিং বডির সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, সদস্য মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, আরিফ-উল-হক, জাহিদ উদ্দিন পলাশ, অধ্যাপক মো. ইকতিয়ার হোসেন পান্না, জুলহাস শাহীন, প্রশান্ত মিত্র প্রমুখ।
উল্লেখ্য, মঠবাড়িয়া পৌর শহরের মহিউদ্দিন আহম্মেদ মহিলা কলেজ পরপর দুইবার এসএসসি পরীক্ষার ফলাফলে উপজেলায় সেরা কলেজের স্বীকৃতি অর্জন করে। জাতীয় নেতা ও ভাষা সংগ্রামী প্রয়াত মহিউদ্দিন আহম্মেদ পান্না মিয়া ১৯৯১ সালে নারী শিক্ষা বিস্তারে কলেজটি প্রতিষ্ঠা করেন। বর্তমানে কলেজটি আবাসিক কলেজ হিসেবে সহ¯্রাধিক ছাত্রী এ প্রতিষ্ঠানে অধ্যায়নরত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন