শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নান্দাইলে বিএনপির সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন

| প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের মাধ্যমে তৃনমূলে দলকে সুসংগঠিত করার আহবান জানিয়ে সাবেক রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের ঘনিষ্টজন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহবায়ক বর্ষীয়ান রজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা খুররম খান চৌধুরী। তিনি বলেন, দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গনতন্ত্র রক্ষায় বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান দেশে এক দলীয় শাসনের পরিবর্তে বহুদলী গনতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। সাবেক রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান অল্প সময়ের মধ্যে দেশকে সম্ভবনাময় জাতি হিসেবে গড়ে তুলেন। তিনি আরো বলেন, অত্যাচারীত সরকার বেশী দিন ক্ষমতায় টিকে থাকতে পারেনা ।
ময়মনসিংহের নান্দাইল উপজেলা বিএনপির উদ্যোগে শনিবার (২৯ জুলাই) বিকালে নান্দাইল পৌরসভাস্থ এম.এন হাউজ প্রাঙ্গনে দলের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের অভিযান উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খুররম খান চৌধুরী আনুষ্ঠানিক ভাবে দলের সদস্য নবায়ন করে নান্দাইল পৌরসভা ও উপজেলার ১২টি ইউনিয়নের বিএনপির সভাপতি সাধারন সম্পাদকদের হাতে সদস্য বই হস্তান্তর করেন। দলের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের অভিযান অনুষ্ঠানে উত্তর জেলা বিএনপি, নান্দাইল পৌরসভা এবং উপজেলার ১২টি ইউনিয়ন বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন