রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সদস্য সংগ্রহ অনুষ্ঠানে ১৪৪ ধারা পাকুন্দিয়ায় বিএনপির সংবাদ সম্মেলন

| প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা: বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রশাসনের ১৪৪ ধারা জারি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা বিএনপি
এ উপলক্ষে গতকাল দুপুরে উপজেলা বিএনপির সদস্য সচিব ও চরফরাদী ইউপি চেয়ারম্যান মো. কামাল উদ্দিনের পৌর সদরে অবস্থিত তার বাসায় এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির আহŸায়ক অ্যাডভোকেট মো. জালাল উদ্দিন বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পাকুন্দিয়া উপজেলায় বিএনপির নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উপলক্ষে সোমবার দুপুরে স্থানীয় পলিগ্যান পাবলিক স্কুলে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এই অনুষ্ঠানকে ঘিরে উপজেলা বিএনপির সকল নেতাকর্মীদের মাঝে উৎসাহ, উদ্দীপনা ও আনন্দ বিরাজ করছিল। উপজেলা বিএনপির এই কার্যক্রম ও জনমতে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল স্থানীয় প্রশাসনকে দিয়ে ১৪৪ ধারা জারি করিয়েছে। আমরা উপজেলা বিএনপির পক্ষ থেকে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। তবে আমরা উপজেলার সকল ইউনিয়নে এই কার্যক্রম চালিয়ে যাব।
সংবাদ সম্মেলনে সদস্য সচিব চেয়ারম্যান মো. কামাল উদ্দিন বলেন, এই অনুষ্ঠানে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জননেতা আবদুস সালাম প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে জেলা বিএনপিসাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে জেলা যুবদলের আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. শরীফুল ইসলাম ও জেলা বিএনপির সহ-সভাপতি ঈসমাইল হোসেন মধু উপস্থিত থাকার কথা ছিল। বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জননেতা আবদুস সালামের উপস্থিতির কথা জানতে পেরেই একটি ষড়যন্ত্রকারী মহল প্রশাসনকে দিয়ে ১৪৪ ধারা জারি করিয়েছে।
এ সময় উপজেলা বিএনপির যুগ্ম আহŸায়ক মো. এরফান উদ্দিন ও বোরহান উদ্দিন সরকার, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহŸায়ক এসএএম মিনহাজ উদ্দিন, বিএনপি নেতা মোসাদ্দেক হাবিব কাঞ্চন, সাবেক ছাত্রনেতা শামছুল হক মিঠু ও মস্তুফা কামাল জুয়েল, পৌর বিএনপির যুগ্ম আহŸায়ক এমদাদুল হক মাসুদ, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আনিমুল হক জর্জ ও সাংগঠনিক সম্পাদন নাজমুল হক অপুসহ স্থানীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ জানান, বিএনপির ইদ্রিস আলী ভূঁইয়া এবং অ্যাডভোকেট মো. জালাল উদ্দিনের গ্রæপ একই জায়গায়, একই সময় সভা আহŸান করায় শান্তি-শৃঙ্খলা ভঙ্গের আশংকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। বেলা ২টা থেকে পরবর্তী নিদের্শ না দেওয়া পর্যন্ত সমগ্র পৌর এলাকায় এ আদেশ বলবত থাকবে। পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ মো. শামসুদ্দিন বলেন, পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে রাখতে পলিগ্যান পাবলিক স্কুলসহ এর আশেপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন