বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

১৫ দিনেই সড়কের বেহাল অবস্থা

| প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ার জনগুরুত্বপূর্ণ সড়ক সংস্কারের ১৫ দিনের মধ্যেই পিচ পাথর উঠে খানা-খন্দ হয়ে বেহাল অবস্থা হওয়ায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
সূত্রে জানাযায়, স্থানীয় পৌর শহরের আইনজীবি ভবন হতে বহেরাতলা ও উঃ মিঠাখালী গ্রামের বাবু মিয়ার পুকুর হতে শাহজাহান মিয়ার বাড়ি পর্যন্ত ৯’শ ৩০ মিটার ২০১৬-২০১৭ অর্থ বছরে সড়ক সংস্কারে ৩৬লাখ টাকা বরাদ্দ হয়। অর্থ বছর শেষ হওয়ার পর সম্প্রতি এ সড়কটি পিরোজপুরের ঠিকাদারী প্রতিষ্ঠান মাতুব্বর এন্টারপ্রাইজ সংস্কার করেন। এদিকে স্থানীয়রা অভিযোগ করেন, নি¤œমানের কাজ করায় সংস্কারের ১৫দিনের মধ্যেই সড়কে বড় বড় গর্তসহ রাস্তা উচু- নিচুর কারণে যান ও পথচারী চলাচলে ভোগান্তীর সৃষ্টি হয়েছে।
স্থানীয় বাসিন্দা ও মায়ের দোয়া এন্টারপ্রাইজের মালিক মো. কামরুজ্জামান জানান, গত ১৮ জুলাই দুপুরে সংশ্লিষ্ট ঠিকাদার ম্যাটাডাম ব্যবহার না করে, সীলকোট পাথরের পরিবর্তে সিলেট চান বালু, ভিটুমিনের পরিবর্তে পোরা মবিল ব্যবহার করে সড়কের কার্পেটিং শেষ করেন। তিনি আরও জানান, নি¤œমানের কাজ করায় বিকেলেই গাড়ির চাকা ও পথচারির পায়ের সাথে সড়কের সীলকোট উঠে যায়।
এ ব্যাপারে সংশ্লিষ্ট ঠিকাদার প্রতিষ্ঠানের ম্যানেজার মো. জামাল হোসেন জানান, ক্ষতিগ্রস্থ স্থানগুলো দ্রæত পুণরায় মেরামত করা হবে। পিরোজপুরের সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. নজরুল ইসলাম জানান, এ ব্যপারে আমি মৌখিক অভিযোগ পেয়ে মেরামতের জন্য সং¯িøষ্ট ঠিকাদারকে দু’দফায় চিঠি দিয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন