বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আখাউড়ায় বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

| প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

আখাউড়া (ব্রাহ্মণবাড়ীয়া) উপজেলা সংবাদদাতা : আখাউড়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জালাল উদ্দিন ওরফে বুদু (৪৩) নামে এক মাদক ব্যবসায়ি নিহত হয়েছেন। গত শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার নূরপুর গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত জালাল উপজেলার মোগড়া ইউনিয়নের বাউতলা গ্রামের দারু মিয়ার ছেলে। তবে পরিবারের দাবী পুলিশ ক্রসফায়ার করে তাকে হত্যা করেছে। পুলিশের দাবি নিহত জালাল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে আখাউড়া থানায় মাদক ও চুরিসহ ৫টি মামলা রয়েছে ।
এ ঘটনায় আহত হয়েছেন আখাউড়া থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সেলিম ও কনস্টেবল নয়ন বিকাশ চাকমা। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
এদিকে নিহতের স্ত্রী হালিমা বেগম জানান, পুলিশ সকাল সাড়ে ৯টার দিকে তাকে আটক করে নিয়ে আসে। সকালে ও বিকালে দুই বার থানায় এসে স্বামীকে দেখে কাপড় ও ঔষধপত্র দিয়ে যান তিনি। তিনি দাবী করেন পুলিশ তার স্বামীকে গুলি করে হত্যা করেছে।
আখাউড়া থানার ওসি মো.মোশারফ হোসেন তরফদার জানান, শুক্রবার সকালে জালাল ভারত থেকে এসে এলাকায় ঢুকলে স্থানীয়রা তাকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। পরে তার দেয়া তথ্যমতে রাতে তাকে নিয়ে নূরপুর গ্রামে অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালিয়ে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় পুলিশও নিজেদের আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় জালালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন