সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাটুরিয়ায় দরজা চাপায় নিহত ১ আহত ১

| প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার রূপালী ব্যাংকের ভল্টের দরজা ভেঙে চাপা পড়ে এক শ্রমিক নিহত ও এক শ্রমিক মারাতœক আহত হয়েছে। রোববার দুপুরে সাটুরিয়া উপজেলার রূপালী ব্যাংকের গোলড়া শাখায় সংস্কার কাজ করায় সময় ভল্টের দরজা ভেঙ্গে চাপা পড়ে এ দুঘটনা ঘটে। নিহত শ্রমিক আরিফ (৩০), সে ঘিওর উপজেলার ছোট বিলনালাই গ্রামের ফাইজুদ্দিন মিয়ার ছেলে। আর মারাতœক আহত হয়েছে মোসারফ (৩২) নামের আরেক শ্রমিক। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
মানিকগঞ্জ জেলা ডিএসবির এসআই হুমায়ুন কবির জানায়, ব্যাংকের সংস্কার কাজ চলছিল। ঠিকাদার কাজ করাচ্ছিল শ্রমিক দিয়ে। ভল্টের দরজা ভেঙ্গে পরে দুজন শ্রমিক আহত হয়। তাদের মধ্যে একজন মারা গেছে। বাকি জনকে চিকিৎসার জন্য ঢাকা প্রেরন করা হয়েছে।
গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানায়, হাইওয়ে থানার পাশেই ব্যাংকের শাখাটি অবস্থিত। দুর্ঘটনার খবর পেয়ে আমরা আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই। পথেই একজন শ্রমিক মারা যায়। রূপালী ব্যাংকের গোলড়া শাখায় ম্যানেজার মো: আনোয়ার হোসেন জানায়, ব্যাংকের সংস্কার করছে ঠিকাদারের শ্রমিকরা। এখানে তারাই দেখাশুনা করে। সম্পূন কাজ শেষ হলে তখন আমরা বুজে নিবো। তার আগে আমাদের কোন দ্বায়িত্ব নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন