বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কাজিপুরে বিএনপির মনোনয়ন প্রত্যাশী তহজিরুল এনাম তুষার

| প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

কাজিপুর (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনের সাধারণ মানুষের হুদয় কেড়েছেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সদস্য ও কাজিপুর উপজেলা বিএনপির সদস্য টি এম তহজিরুল এনাম তুষার। দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সুখে-দুখে পাশে রয়েছেন তিনি। এলাকার মসজিদ, মাদ্রাসা, ক্লাব, মন্দিরসহ বিভিন্ন সেবামূলক কাজ করছেন। অভিজ্ঞ রাজনৈতিক মহল মনে করেন, প্রবীণ রাজনীতিবিদদের বিভিন্ন ব্যর্থতার কারণে বিশিষ্ট ব্যবসায়ী টি এম তহজিরুল এনাম তুষারের মতো ক্লিন ইমেজের তরুণ নেতাদের গ্রহণযোগ্যতা বেড়েছে।
তাই এবার দলীয় মনোয়ন লাভে টি,এম তহজিরুল এনাম তুষার এই আসেন অন্য সবার চেয়ে এগিয়ে থাকবেন। পাশাপাশি তৃণমূলের কর্মীবান্ধব নেতা হিসেবেও সুনাম কুড়িয়েছেন তিনি। এখানে বিএনপির একাধিক গ্রæপ থাকলেও সবার কাছে সমান জনপ্রিয় টি এম তহজিরুল এনাম তুষার। কাজিপুর আসনের বিএনপি ও তৃণমূল নেতা-কর্মীদের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতাও রয়েছে তার। এ ক্লিন ইমেজক কাজে লাগিয়ে আগামী নির্বাচনে মনোনয়ন আদায়ের চেষ্টা চালাচ্ছেন বলে জানান বিএনপির একাধিক নেতা-কর্মীদের।
টি এম তহজিরুল এনাম তুষার রাজনৈতিক জীবনে তিনি সিরাজগঞ্জ জেলা বিএনপির সদস্য, শহর বিএনপির ভাইস প্রেসিডেন্ট, কাজিপুর পৌর বিএনপির উপদেষ্টা ও কাজিপুর উপজেলা বিএনপির সদস্য হিসেবে দায়িত্বে রয়েছেন। বিএনপির একাধিক নেতারা বলেন, টি,এম তহজিরুল এনাম তুষার একজন ক্লিন ইমেজের মানুষ ও সুশিক্ষিত। বিএনপির সকলের কাছে তার গ্রহণযোগ্যতা রয়েছে। তাছাড়া তিনি একজন তরুণ প্রার্থী, সবকিছু মিলিয়ে টি এম তহজিরুল এনাম তুষার এ আসনে মনোনয়ন পেলে বিজয় নিশ্চিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন